লালপুরে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা

0 351

মোয়াজ্জেম হোসেন, লালপুর-নাটোর : নাটোরের লালপুর উপজেলার কুজিপুকুর চরপাড়া এলাকায় আজ বুধবার দুপুরে ভুট্টার ক্ষেতে এক সন্তানের জননী রিপা (২১) নামে এক গৃহবধূর মৃতদেহ পাওয়া গেছে। সে কুজিপুকুর চরপাড়া গ্রামের সাজদুল ইসলামের স্ত্রী। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের কুজিপুকুর চরপাড়া গ্রামের সাজদুল ইসলামের স্ত্রী রিপা সকালে ভুট্টার ক্ষেত দেখতে মাঠে যান। দুপুর গড়িয়ে গেলেও গৃহবধূ বাড়ি না ফেরায় তার সন্ধান করতে থাকে তার স্বামী সহ আত্মীয়রা। মাঠে গেছে এমন তথ্য পেয়ে অনুসন্ধানের এক পর্যায়ে লিজ নিয়ে আবাদকৃত ভুট্টার ক্ষেতে গৃহবধু রিপার মৃতদেহ পাওয়া যায়। ভুট্টা ক্ষেতের কিছু ভুট্টার গাছ ভাঙ্গা থাকলেও গৃহবধুর মৃতদেহের কোথাও কোন প্রকার আঘাতের চিহ্ন দেখা যায় নি। পরনের পোশাক অক্ষত রয়েছে। এ কারনে গৃহবধু রিপাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
এ ব্যাপারে লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধুর মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে। দেহের কোথাও আঘাতের চিহ্ন নেই এবং পরনের কাপড় স্বাভাবিক রয়েছে। কেউ শত্রুতা করে শ্বাসরোধ করে গৃহবধূকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। শ্বাসরোধ করে হত্যা চেষ্টার সময় ধস্তাধস্তির কারনে ভুট্টা গাছ ভাঙ্গতে পারে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারন আরো নিশ্চিত হওয়া যাবে। তবে তদন্ত অব্যাহত আছে, এ হত্যার পেছনে দোষীদের শনাক্ত করে আইনগত কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.