লালপুরে  দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ গুলিবিদ্ধ- ৪

0 ৮৬

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে জমি নিয়ে বিরোধের জেরে দুই গ্রামবাসীর মধ্যে গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। এ সময় মহিলা সহ ৪ জন গুলিবিদ্ধ হয়েছে। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রবিবার সকাল ৬ টার দিকে উপজেলার বিলমারিয়া ইউনিয়নের রসুলপুর ও মোহরকয়া গ্রামবাসীর মধ্যে এ গোলাগুলির ঘটনা ঘটে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা উজ্জ্বল হোসেন ও এলাকাবাসি জানায়, রসুলপুর গ্রামের রহমত আলীর ছেলে আব্দুর রাজ্জাকের সাথে বাকনাই গ্রামের আবু বকর এর একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রবিবার সকালে আবু বকরের সমর্থকরা অবৈধ অস্ত্রসহ জমিটি দখল করার জন্য রসুলপুরে যায়।

এ সময় আব্দুর রাজ্জাকের পক্ষের লোকজন আবু বকরের সমর্থকদের অস্ত্র নিয়ে ধাওয়া দিলে আবু বকরের সমর্থকদের কাছে থাকা অবৈধ শর্টগান দিয়ে এলোপাথারি গুলি চালায়। এতে এক নারী সহ ৪ জন গুলিবিদ্ধ হয়। আহতরা হল মোহরকয়া গ্রামের আফাজ আলীর ছেলে আসাদ (৩০), ফজল আলীর ছেলে বজলুর রহমান (৩৩), শাহাদাত আলীর ছেলে আব্দুল হান্নান (৪০) ও আফাজ উদ্দিনের স্ত্রী হাসিনা বেগম (৫০)।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং অস্ত্র উদ্ধার সহ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.