লালপুরে দুড়দুড়িয়া ও বিলমাড়িয়া ইউনিয়নের উন্মুক্ত বাজেট পেশ

686

মোয়াজ্জেম হোসেন , লালপুর-নাটোর : নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া ও বিলমাড়িয়া ইউনিয়নের ২০১৮-২০১৯ইং অর্থ বছরের স্বচ্ছতা ও জবাবদিহিতা মূলক উন্মুক্ত বাজেট আজ বৃহস্পতিবার (৩ মে) ঘোষণা করা হয়।
দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদ হলরুমে ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হান্নানের সভাপতিত্বে সম্ভাব্য আয়-ব্যয় বাজেট উপস্থাপন করেন পরিষদ সচিব বজলুর রহমান। বাজেটে সম্ভাব্য আয় ধরা হয় ১ কোটি ৩ লক্ষ ১২ হাজার ৯ শ ৯২ টাকা। সম্ভাব্য ব্যয় ধরা হয় ১ কোটি ১ লক্ষ ৫৩ হাজার ৩ শ ৮৭ টাকা। সম্ভাব্য উদ্বৃত্ত ধরা হয় ১ লক্ষ ৫৯ হাজার ৬শ ৫ টাকা।
উন্মুক্ত বাজেট অধিবেশনে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সহ- সভাপতি আনিসুর রহমান, দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আলাউদ্দি মাষ্টার প্রমুখ।
এছাড়া বিলমাড়ীয়া ইউনিয়ন পরিষদ হলরুমে ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টুর সভাপতিত্বে সম্ভাব্য আয়-ব্যয় বাজেট উপস্থাপন করেন পরিষদ সচিব বজলুর রহমান। বাজেটে সম্ভাব্য আয় ধরা হয় ৯২ লক্ষ ৯৬ হাজার ৭০ টাকা। সম্ভাব্য ব্যয় ধরা হয় ৯১ লক্ষ ৮০ হাজার ৩ শ ৭০ টাকা। সম্ভাব্য উদ্বৃত্ত ধরা হয় ১ লক্ষ ১৫ হাজার ৭ শত টাকা।
উন্মুক্ত বাজেট অধিবেশনে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা প্রেসক্লাবের সহ সভাপতি সালাহ্ উদ্দিন, বিলমাড়িয়া মডেল একাডেমীর অধ্যক্ষ আমজাদ হোসেন, বিলমাড়িয়া বাজার কমিটির সভাপতি আযম আলী, বিলমাড়িয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আলমগীর হোসেন, ইউপি সদস্য ডা. মোমিনুল ইসলাম, আনিসুর রহমান, আব্দুল আহাদ, মহিলা সদস্য মিনু খাতুন প্রমুখ।

x