লালপুরে শিবির সভাপতি সহ গ্রেফতার ২

0 674

whitney-houstonলালপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুরে মঙ্গলবার (৩০ আগষ্ট) লালপুর উপজেলা পূর্ব শাখার শিবির সভাপতি সহ ২ জনকে গ্রেফতার করেছে লালপুর থানা পুলিশ।
লালপুর থানা সূত্রে যানা যায়, মঙ্গলবার (৩০ আগষ্ট) রাত্রি ৩টায় লালপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নুরুল্লাপুর গ্রামের আমজাদ হোসেনের পুত্র আমিনুল ইসলাম (২৫) ও ওয়ালিয়া গ্রামের আফজাল হোসেনের পুত্র মোহায়মিলন (২০) কে নুরুল্লাপুর গ্রামের আমজাদ হোসেনের বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।
লালপুর থানার অফিসার ইনচার্জ আবু ওবায়েদ জানান, যুদ্ধ অপরাধী মীর কাশেম আলীর রায়কে কেন্দ্র করে নাসকতা সৃষ্টি করতে পারে সন্দেহে তাদের গ্রেফতার করা হয়েছে।

লালপুরে গৃহবধু শিমলা ১৩ দিন যাবত নিখোঁজ
লালপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুরের গন্ডবিল গ্রামের গৃহবধু শিমলা (১৯) ১৩ দিন যাবত শশ্বর বাড়ী থেকে নিখোঁজ রয়েছে ।
সূত্রে জানা গেছে, রাজশাহীর বাঘা উপজেলার পলাশী ফতেপুরের মোঃ টিপু সুলতানের মেয়ে মোছাঃ শিমলা খাতুনের প্রায় ২ মাস পূর্বে লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের গন্ডবিল গ্রামের হযরত আলীর ছেলে মোঃ রবিউল ইসলামের সহিত বিয়ে হয়। গত ১১ আগষ্ট শিমলার স্বামি রবিউল ২ লক্ষ টাকা যৌতুক দাবি করে শিমলাকে মারপিট করে বাবার বাড়ী পাঠিয়ে দেয়। ১৪ আগষ্ট রবিউলের বাবা মোঃ হযরত আলী ও মা মরিয়ম টিপু সুলতানের বাড়ীতে গিয়ে শিমলাকে তাদের বাড়ীতে নিয়ে আসে। গত ১৭ ই আগষ্ট রবিউলের মা মোবাইল ফোনে রাত্রি ৯ টার দিকে শিমলার বাবাকে বলেন, শিমলা বাড়ি থেকে রাগ করে চলে গেছে, তাকে খুজে পাওয়া যাচ্ছে না। মেয়েকে অনেক খোজ খবর করে না পেয়ে সোমবার (২৯ আগষ্ট) লালপুর থানায় অভিযোগ করে শিমলার বাবা মোঃ টিপু সুলতান।
এ ব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবু ওবায়েদ জানান, মেয়ের বাবা কতৃক লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.

x