লালপুর ও নড়াইলে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন

0 ২,৩২৮

mail.google.comলালপুর-নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সকল শিক্ষা প্রতিষ্ঠান এর  উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় লালপুর নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ছাত্র/ছাত্রী, শিক্ষক, কর্মচারী, ম্যানেজিং কমিটির সদস্য, রাজনৈতিক নেত্রীবৃন্দ, মুক্তিযোদ্ধা, সাংবাদিকরা অংশ গ্রহন করে। লালপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে  সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী আলোচনা সভায় বক্তব্য রাখেন, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, লালপুর থানা অফিসার ইনচার্জ আবু ওবায়েদ, ১নং লালপুর ইউনিয়ন পরিষদ চেয়াম্যান আবু বক্কর সিদ্দিক পলাশ প্রমুখ। লালপুর ত্রিমোহিনী চত্বরে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আকিয়াব হোসেন, লালপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ স ম মাহামুদুল হাসান মুকুল প্রমুখ। এছাড়াও বিলমাড়িয়া বালিকা উচ্চ বিদ্যালয়, বিলমাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, ভেল্লাবাড়ীয়া আব্দুল ওয়াহেদ উচ্চ বিদ্যালয়, দুড়দুড়িয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ, বালিতিতা ফাজিল মাদ্রাসা সহ লালাপুর উপজেলার ১০টি ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠান এই সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানব বন্ধনে অংশ গ্রহন করে।

নড়াইলে শিক্ষা প্রতিষ্ঠানে জঙ্গী বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত
mail.google.comনড়াইল প্রতিনিধি : “ সন্ত্রাস নয় শান্তি চাই, শঙ্খা মুক্ত জীবন চাই” “সুশিক্ষার আলোয় রুখবো জঙ্গিবাদ”সহ বিভিন্ন শ্লোগানকে সামনে রেখে নড়াইলের শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে জঙ্গী বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজে জাতীয় বিশ্ববিদ্যালয় পরিবার, সরকারি মহিলা কলেজ, আব্দুল হাই সিটি কলেজ, রুপগঞ্জ বালিকা বিদ্যালয়, লোহাগড়া  আমাদা আদর্শ কলেজসহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের আয়োজনে সোমবার বেলা ১১ টায় স্ব-স্ব শিক্ষা প্রতিষ্ঠানের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ বরুন কুমার বিশ্বাস, অধ্যপক রবিউল ইসলাম প্রমূখ। কর্মসূচিতে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
সন্ত্রাসী ও জঙ্গীবাদের বিরুদ্ধে আমাদের সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে জানিয়ে বক্তরা বলেন, আসুন আমরা সকলে মিলে ধর্ম-বর্ণ-জাতি-দল-মত-নারী-পুরুষ নির্বিশেষে সন্ত্রাস ,জঙ্গিবাদ, অমানবিকতা ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে তীব্র প্রতিরোধ গড়ে তুলি এবং এদের আশ্রয়, প্রশ্রয় ও অর্থ জোগানদাতাদের সমাজচ্যুত করি। আমাদের সন্তান যাতে এদের খপ্পরে না পড়ে, তার জন্য ব্যক্তি উদ্যোগের পাশাপাশি সামাজিক সচেতনতা গড়ে তুলি। সন্ত্রাস ও জঙ্গিবাদের বিপক্ষে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলি।

Leave A Reply

Your email address will not be published.