লালমনিরহাটে ট্রেনে কাটা নারীর মরদেহ উদ্ধার

0 ১,১৭১

290512133828725128422_1জিন্নাতুল ইসলাম জিন্না, লালমনিরহাট : লালমনিরহাট পৌরসভার খোচাবাড়ি রেল লাইন থেকে বেগম (৪০) নামে এক নারীর বিক্ষত মরদেহ উদ্ধার করেছে জিআরপি থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে লালমনিরহাট বুড়িমারী রেল রুটের খোচাবাড়ি রেল লাইন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত বেগম খোচাবাড়ি এলাকার সেনা সদস্য আব্দুস সামাদের বোন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, স্বামী পরিত্যক্তা বেগম প্রায় ১০ বছর ধরে সেনা সদস্য ভাই আব্দুস সামাদের বাসায় থাকতেন। সামাদ চাকরির সুবাদে বাইরে অবস্থান করায় বেগমকে নিয়ে ওই বাসায় থাকতেন তার স্ত্রী মনি। স্থানীয়দের অভিযোগ, ভাবী মনি প্রায় সময়ই বেগমের ওপর শারীরিক নির্যাতন করতেন। বুধবার সন্ধ্যায়ও তাদের মধ্যে বাক-বিতন্ডা হয়েছে বলে প্রতিবেশীরা জানান।
বৃহস্পতিবার সকালে স্থানীয়রা বাড়ির পাশে রেল লাইনে বেগমের বিক্ষত মরদেহ দেখে পুলিশে খবর দেয়। লালমনিরহাট জিআপি থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহত বেগমের ভাবী মনি সাংবাদিকদের জানান, অভিমান করে বুধবার সারাদিন অভুক্ত ছিল বেগম। সন্ধ্যায় কাউকে কিছু না বলে কোথায় যেন চলে যান। সকালে তার মরদেহ দেখে স্থানীয়রা বাড়িতে খবর দেন।
ঘটনাস্থলে উপস্থিত লালমনিরহাট রেলওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) গোলক চন্দ্র জানান, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। রেলওয়ে যোগাযোগ স্বাভাবিক রয়েছে।
লালমনিরহাট রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave A Reply

Your email address will not be published.