লিটনকে বিজয়ী করার লক্ষ্যে ২৪ ও ২৫নং ওয়ার্ডে  মতবিনিময় সভা 

0 ১২০

স্টাফ রিপোর্টার: আসন্ন ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনকে বিজয়ী করা লক্ষ্যে ২৪ ও ২৫ নং ওয়ার্ড এলাকাবাসীর উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ মে) বিকেলে ২৫নং ওয়ার্ডে এলাকাবাসী’র আয়োজনে পল্টুর মাঠে ও ২৪ নং ওয়ার্ড এলাকাবাসী’র আয়োজনে কেদুরমোড় এলাকায় দুটি পৃথক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।

প্রধান অতিথির বক্তব্যে শাহীন আকতার রেনী বলেন, জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটনে রাজশাহীকে বদলে দিয়েছেন। উন্নয়নের মাধ্যমে রাজশাহীর সুনাম দেশে-বিদেশে ছড়িয়ে পড়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে খায়রুজ্জামান লিটনের বিকল্প নেই।

মতবিনিময় সভায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, বোয়ালিয়া থানা (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান কালু, সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, রাজশাহী মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা রেজা, সাংগঠনিক সম্পাদক এ্যাড. শামীমা ইয়াসমিন শিখা,২৫নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আরমান আলী সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন

Leave A Reply

Your email address will not be published.