শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানার উন্নয়ন কাজ পরিদর্শনে রাসিক মেয়র

0 ১৩৮

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী মহানগরীতে শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানার বিভিন্ন উন্নয়ন কাজ চলমান রয়েছে। বৃহস্পতিবার দুপুরে চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। পরিদর্শনকালে চলমান কাজ দ্রুত শেষ করতে প্রকৌশলী ও ঠিকাদারদের নির্দেশনা প্রদান করেন মেয়র মহোদয়।

উল্লেখ্য, শহীদ এএইচএম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানার দক্ষিণে টি-বাঁধ সংলগ্ন বাউন্ডারী ওয়াল ও নতুন গেট নির্মাণ করা হচ্ছে। এই গেট দিয়ে দর্শনার্থীরা প্রবেশ করতে পারবেন। পার্কের অভ্যন্তরে ওয়াকওয়ে নির্মাণ কাজ করা হচ্ছে। ফেরিজ হুইল সংস্কার করা হচ্ছে। হরিণ খাঁচাগুলো সংস্কার করা হচ্ছে। ঘড়িয়াল সংরক্ষণাগারের সংস্কার কাজ এগিয়ে চলেছে। অভ্যন্তরীণ পুকুরটি দৃষ্টিনন্দনভাবে সংস্কার ও উন্নয়ন করা হচ্ছে। ইতোমধ্যে রিসোর্ট নির্মাণ কাজ সমাপ্ত হয়েছে। শিশুদের বিনোদনের জন্য পার্কে নতুন নতুন রাইডস স্থাপন করা হবে বলে জানান সংশ্লিষ্টরা।

পরিদর্শনকালে রাজশাহী সিটি কর্পোরেশনের সহকারী প্রকৌশলী মোকাম্মেল আলী, উপ-সহকারী প্রকৌশলী ফররুখ আহমেদ শিশির, উপ-সহকারী প্রকৌশলী পারভেজ, ঠিকাদারী প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী শামসুজ্জামান রতন, দিপলু ও পার্কের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.