শাকিবের জন্য আইসিইউ মেলেনি কোনো হাসপাতালে!

0 101

বিনোদন ডেস্ক: আর একটা সিক্যুয়েন্স শুট করতে পারলেই শেষ হবে শাকিব-মিতু অভিনীত চলচ্চিত্র ‘আগুন’ এর কাজ। যদিও এখন থেকেই বেশ আলোচনায় এই ছবিট। কারণ এর প্রযোজনার সাথে জড়িয়ে আছে আলোচিত ক্যাসিনো সম্রাট আরমানের নাম। তার প্রযোজনা প্রতিষ্ঠান দেশবাংলা মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হচ্ছে এই চলচ্চিত্র। ছবির প্রযোজক গ্রেফতার হলেও থামেনি ছবির কাজ। এরই মধ্যে ছবির সিংহভাগ শুটিং সম্পন্ন হয়েছে। বাকি আছে একটি সিক্যুয়েন্স ও ছবির চারটি গান।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এদিকে শেষ সিক্যুয়েন্সের প্রয়োজনে এফডিসিতে নির্মাণ হবে আইসিইউ। সেখানে অভিনয় করবেন নায়ক শাকিব খান। আগামী সপ্তাহে আইসিইউ নির্মাণ শুরু হবে বলে জানিয়েছেন ছবির পরিচালক বদিউল আলম খোকন।

এফডিসিতে আইসিইউ নির্মাণ হবে জানিয়ে খোকন বলেন, ‘সিক্যুয়েন্সের শুটিংও শেষ হয়ে যেত, তবে এর শুটিংয়ের জন্য একটি আইসিইউ প্রয়োজন। ঢাকার কোথাও আইসিইউয়ে শুটিং করা যাবে না। কারণ, আইসিইউ স্পর্শকাতর এলাকা। যে কারণে আমরা এফডিসিতে সেট নির্মাণ করে শুটিং করব। আগামী সপ্তাহে সিক্যুয়েন্সটির শুটিং কবর।’

বদিউল আলম খোকন পরিচালিত ছবিটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রথম আসরের রানারআপ জাহারা মিতু।

Leave A Reply

Your email address will not be published.

x