শার্শায় মধ্যে পাড়া ৫তম তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত

0 54
ইকরামুল ইসলাম, বেনাপোল  প্রতিনিধি : মঙ্গলবার সন্ধ্যা ৬ টার সময় শার্শা মধ্যে পাড়া ৫তম বার্ষিক তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হয়। প্রধান বক্তা, মাওলানা হাফেজ ক্বারি আজিজুল আল কাউসারকে ফুল দিয়ে বরণ করে নেন সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু ও প্রধান অতিথি কে ব্যাস পরিয়ে দেন, আসাদুজ্জামান আসাদ সাংগঠনিক সম্পাদক, শার্শা উপজেলা আওয়ামীলীগ। ও সভা কমিটির পক্ষ থেকে ব্যাস পরিয়ে দেন আসাদুজ্জামান আসাদ কে ।
এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব, মোঃ আসাদুজ্জামান বাবলু সাবেক ভাইস চেয়ারম্যান শার্শা উপজেলা পরিষদ যশোর। প্রধান বক্তা, মাওলানা হাফেজ ক্বারি আজিজুল আল কাউসার খতিব বাইতুল ফালাহ মসজিদ মিরপুর-০১ ঢাকা, আলোচক বাংলাদেশ বেতার ও টেলিভিশন এবং আন্তর্জাতিক মুফাসসির কুরআন জাতীয় পুরস্কারপ্রাপ্ত।
দ্বিতীয় বক্তা হযরত মাওলানা আরিফুল ইসলাম হাওলাদার ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া প্রভাষক কাবিলনগর নসরুল আলিম মাদ্রাসা চুয়াডাঙ্গা, আলোড়ন সৃষ্টিকারী ও সুমিষ্টভাষী তরুণ বক্তা । তৃতীয় বক্তা হাফেজ মাওলানা মোঃ আশরাফুল আলম ইমাম ও খতিব, শার্শা বায়তুল মামুর জামে মসজিদ শার্শা যশোর।
বিশেষ আর্কষণ, খ‍্যাতনামা ইসলামিক সঙ্গীত শিল্পী, মোহাম্মদ আলী জিন্নাহ বাহার কালচারাল শিল্পীগোন্ঠী, ঢাকা। মাহফিল পরিচালনা করেন, মোঃ তুহিনুর রহমান তুহিন ইউপি সদস্য, ৪ নং ওয়ার্ড, ১০নং শার্শা ইউনিয়ন পরিষদ। সার্বিক পরিচালনায় জনাব,মোঃ আসাদুজ্জামান আসাদ সাংগঠনিক সম্পাদক, শার্শা উপজেলা আওয়ামীলীগ এবং এমপি মহোদয়ের বিশেষ সহকারী।
সভাপতিত্ত্ব করেন, মোঃ সাজেদুর রহমান সুমন,  সাংগঠনিক সম্পাদক, বেনাপোল ট্রন্সপোর্ট এজেন্সি মালিক সমিতি, যুগ্ম আহবায়ক যশোর, জেলা বাস মালিক সমিতি, আয়োজনে শার্শা মধ‍্যপাড়া বায়তুল মামুর জামে মসজিদ কমিটি।

Leave A Reply

Your email address will not be published.

x