শাহরুখের সঙ্গে দেখা করতে ছেলেকেও অ্যাপয়েন্টমেন্ট নিতে হয়!

11

বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে দেখা করতে ছেলে আরিয়ান খানকেও নাকি ম্যানেজার পূজার কাছ থেকে অ্যাপয়েন্টমেন্ট নিতে হয়। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কাছে জবানবন্দিতে এমনটি জানিয়েছেন মাদক মামলায় গ্রেপ্তার শাহরুখপুত্র।

সূত্রের বরাতে এমনটা দাবি করেছে ভারতীয় গণমাধ্যম আজ তকসহ একাধিক গণমাধ্যম। প্রতিবেদনে আরিয়ান খানকে উদ্ধৃত করে বলা হয়েছে, ‘আমার বাবা এত ব্যস্ত যে মাঝে মাঝে আমাকে বাবার ম্যানেজার পূজার সাথে অ্যাপয়েন্টমেন্ট নিতে হতো তাঁর সঙ্গে দেখা করতে। তবেই বাবার সঙ্গে দেখা করতে পারতাম।’

ইন্ডিয়া টুডের দাবি, আরিয়ান খান চার পাতার জবানবন্দি দিয়েছেন। হেফাজতে আরিয়ান খান বিশেষ সুবিধা নিচ্ছেন না। তিনি এনসিবির মেসের খাবার খাচ্ছেন। সেখানে তিনি জানিয়েছেন, ‘বাবা শাহরুখ খান বর্তমানে একসঙ্গে তিন সিনেমার শুট করছেন; খুব ব্যস্ত থাকেন। মেকআপে দীর্ঘ সময় কাটান তাঁর বাবা।’

মাদক মামলায় গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে গতকাল ফের জামিন না দিয়ে আগামী ৭ অক্টোবর পর্যন্ত ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে রাখার সিদ্ধান্ত চূড়ান্ত করেছেন আদালত। মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেপ্তার দেখায় এনসিবি। সেদিন সন্ধ্যায় মেডিকেল চেকআপের পর আদালতে তোলা হলে ম্যাজিস্ট্রেটের নির্দেশে তাঁকে এক দিনের হেফাজতে রাখার সিদ্ধান্ত চূড়ান্ত হয়।

আরিয়ান খানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এনডিপিএসের ৮সি, ২০, ২৭ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে।

মুম্বাইয়ের উপকূলে একটি প্রমোদতরীতে চলমান মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ান খানসহ মোট আট জনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। জেরার পর সেখান থেকে তিন জনকে গ্রেপ্তার দেখানো হয়। যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই প্রমোদতরীতে চেপে বসেছিলেন এনসিবির গোয়েন্দারা।

x