শিবগঞ্জের শাহবাজপুর ইউনিয়নে টিসিবির পন্য পাচারের সময় জব্দ করেছে ইউএনও

0 ১৪৫

ফয়সাল আজম অপু : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে টিসিবির ৯৪ কেজি ডাল, ৯৪ লিটার তেল ও ৪৭ কেজি ছোলা জব্দ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল হায়াত। শনিবার (২৫ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার শাহাবাজপুর ইউনিয়ন পরিষদের পাশে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা বলেন, শাহাবাজপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের উপর ধোবড়া গ্রামের নজিবুর রহমানের ছেলে আলম ও সন্ন্যাসী কুপতলা গ্রামের নবীর ছেলে হানিফের সহযোগিতায় টিসিবি পণ্য অবৈধভাবে ভ্যানযোগে নিয়ে যাওয়ার সময় শাহাবাজপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় আটক করে স্থানীয়রা।

এ সময় হানিফ দাবি করেন, এসব টিসিবির পণ্য বিতরণ শেষে কয়েকজন ব্যক্তির জন্য নিয়ে যাচ্ছেন। তাদের কাছে কাগজপত্র আছে। এক পর্যায়ে তাদের সঙ্গে কথা কাটাকাটি হয় এলাকাবাসীর। পরে মোটরসাইকেল ও পণ্য রেখে পালিয়ে যান তারা।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) জানানো হয়। তিনি এসে এসব পণ্য জব্দ করে নিয়ে যান। এ ঘটনায় আনিকা ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী হুসেইন শহীদের সম্পৃক্ততা রয়েছে বলে দাবি করেন স্থানীয়রা।

এ বিষয়ে জানতে আনিকা ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী হুসেইন শহীদকে একাধিকবার কল দেওয়া হলেও তিনি রিসিভ করেননি।

শাহাবাজপুর ইউপি চেয়ারম্যান নিজামুল হক রানা বলেন, টিসিবি পণ্য বিতরণ শেষে কয়েকজন ব্যক্তির পণ্য একটি ভ্যানযোগে নিয়ে যাওয়ার সময় বিক্ষুদ্ধ জনতা আটক করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসে টিসিবি পণ্যগুলো জব্দ করেন।

শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল হায়াত বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। একটি ভ্যানে ১৭টি কার্ডের ৯৪ কেজি ডাল, ৯৪ লিটার তেল ও ৪৭ কেজি ছোলা জব্দ করা হয়েছে। এছাড়া একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.