শিবগঞ্জে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0 ১২৪
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ শিবগঞ্জ  উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার সকালে উপজেলার ডাক বাংলায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পুস্পমাল্য অর্পন ও বৈকালে বর্ণাঢ্য র‌্যালী, কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাঃ আবু আহম্মেদ নাজমুল কবির মুক্তার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাঃ আতিকুল ইসলাম টুটুল খানের  সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা  আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ ৪৩-১ জাতীয় সংসদ সদস্য- ডাঃ সামিল উদ্দিন শিমুল, আরো উপস্থিত ছিলেন  জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদর চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম,
উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোহাঃ তোহিদুল আলম টিয়া, জেলা পরিষদের সম্মানিত সদস্য জনাব আব্দুস সালাম,পৌর আওয়ামীলীগের সেক্রেটারি মোহাঃ গোলাম কিবরিয়া,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাঃ বেনজির আহম্মদ, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোহাঃ তোসিকুল ইসলাম টিসু, উপজেলা বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের সাধারণ সম্পাদক ও শিবগঞ্জ গৌড় প্রেসক্লাবের সভাপতি মোহাঃ মাইনুল ইসলাম লাল্টু, উপজেলা কৃষকলীগ,সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালী দলীয় ডাকবাংলা থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে  আবারও ডাকবাংলায় রালীটি এসে শেষ হয়। শেষে কেক কেটে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত করেন।

Leave A Reply

Your email address will not be published.