শিবগঞ্জে উপকারভোগীদের লাইভ ভেরিফিকেশন ও মতবিনিময়

0 ১২০
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সমাজসেবা অধিদপ্তর পরিচালিত বয়স্ক-বিধবাভাতা ও স্বামী নিগৃহীতা ভাতা, প্রতিবন্ধী ভাতা, প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য শিক্ষা উপবৃত্তি, তৃতীয় লিঙ্গ, বেঁদে, জনগোষ্ঠীর বিশেষ ভাতার উপকারভোগীদের লাইফ ভেরিফিকেশন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে দূর্লভপুর ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। এ সময় তিনি বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে, উন্নত সমৃদ্ধিশালী দেশ গড়তে এবং স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন।
তিনি দেশের সকল ধরণের  উন্নয়ন কর্মকা-ের পাশাপাশি গরীব, দুঃস্থ ও অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে সামাজিক নিরাপত্তা কর্মসূচি আওতায় বিভিন্ন ধরণের ভাতা চালু করেছেন। তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে ক্ষমতায় আনতে হবে।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াতের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়া, দূর্লভপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম আজম, ইউপি সদস্য শাজাহান আলী, ইউনিয়ন সমাজকর্মী রাহাতুজ্জামান, পলাশ আলী ও মঈনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
এতে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস। শেষে দূর্লভপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬ ওয়ার্ডের উপকারভোগীদের লাইভ ভেরিফিকেশন অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Your email address will not be published.