শিবগঞ্জে নবম শ্রেণীর এক স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা

0 ৮১
শিবগঞ্জ  উপজেলা প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ জেলার  শিবগঞ্জ উপজেলায় বাইসাইকেল ওভারটেক করা নিয়ে তর্ক-বিতর্কের জেরে সিহাব আলী (১৭) নামে নবম শ্রেনীর এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়েছে।
নিহত সিহাব আলী শিবগঞ্জ উপজেলার বেইলি ব্রিজ সংলগ্ন এলাকার গঙ্গারামপুর গ্রামের শামসুদ্দিনের ছেলে ও দুর্লভপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। বুধবার (৭ জুন) বিকেলে উপজেলার দুর্লভপুর ইউনিয়নের শেরপুর ভাণ্ডার গ্রামের মহলদার পাড়ায় এ ঘটনা ঘটে।
সিহাব আলীর প্রতিবেশী শাহিদ রহমান বলেন, সকালে সিহাব পার্শ্ববর্তী শেরপুর ভাণ্ডার গ্রামে বাইসাইকেল নিয়ে ঘুরতে গিয়েছিল। এসময় বাইসাইকেল ওভারটেক করা নিয়ে সেখানকার কয়েকজন যুবকের সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। পরে বিকেলে তারা সিহাবকে ফের শেরপুর ভাণ্ডার গ্রামের মহলদার পাড়ায় দেখতে পান। দুর্বৃত্তরা এসময় তাকে পিটিয়ে হত্যা করেন । তবে এ ঘটনায় কারা জড়িত তাদের নাম জানতে পারেনি।
দুর্লভপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড সদস্য শাজাহান আলি বলেন, আমি মরদেহের কাছেই আছি। এখানে এসে জানতে পারলাম, বাইসাইকেল ওভারটেক করা নিয়ে কথা কাটাকাটির জেরে সিহাবকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তবে এলাকায় গিয়ে বিস্তারিত বলতে পারবো।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কী নিয়ে তাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়েছিল তা জানাতে পারেননি। তিনি বলেন, মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.