শিবগঞ্জে বিকাশ ব্যবসায়ীর টাকা ছিনতাইকারী কিশোর গ্যাংয়ের সদস্য গ্রেফতার

0 ১১৪
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিকাশ ও ফ্লেক্সিলোড এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে তঁার কাছ থেকে দেড় লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় কিশোর গ্যাংয়ের এক সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। সোমবার দিবাগত রাত ৩টার দিকে শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের চামা বাজার এলাকা থেকে কিশোর গ্যাংয়ের ওই সদস্যকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত কিশোর গ্যাংয়ের সদস্য শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নের বাজিতপুর বাহাদুর মোল্লাটোলার মো. রবিউল ইসলামের ছেলে মো. আবু সুফিয়ান সিজু(১৯)। এসময় তার কাছ থেকে ১টি মোটরসাইকেল ও ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।মঙ্গলবার বিকালে র‍্যাবের  পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।  জিজ্ঞাসাবাদে এ ঘটনায় জড়িত বাকিদের নাম এবং ঘটনার বিবরণ উঠে আসে। বাকিদের গ্র্রেফতার করতে র‍্যাবের অভিযান চলমান রয়েছে।
এ ঘটনায়  গ্রেফতারকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।উল্লেখ্য, ০৭ আগস্ট আনুমানিক রাত সাড়ে ১২টার দিকে কানসাট মোড়স্থ রাজু টেলিকমের স্বাতাধিকারী রাজু আহমেদ তঁার বিকাশ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে পুখুরিয়ায় নিজ  বাড়ি যাবার পথে বোরহানী পুকুরের সামনের একদল কিশোর গ্যাং তার পথ রোধ করে দুই চোখ বেঁধে   তার কাছে থাকা দেড় লাখ টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায়। এ সময় তার রাজুকে দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।
পরে স্থানীয়রা ভিকটিমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেলে প্রেরণ করে। এঘটনায় এলাকায় কিশোর গ্যাংয়ের উৎপাতে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। ভিকটিমের পরিবার সংশ্লিষ্ট থানায় অজ্ঞাত ৪/৫ জনের নামে অভিযোগ দায়ের করে।
এরই প্রেক্ষিতে কিশোর গ্যাংয়ের সদস্য মোঃ আবু সুফিয়ান সিজু (১৯) কে গ্রেফতার করা হয়। বর্তমানে আহত বিকাশ ব্যবসায়ী রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.