শিবগঞ্জে বিদ্যুতায়িত হয়ে নির্মান  শ্রমিকের মৃত্যু

0 ৬৬
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে উপজেলা সোনামসজিদ এলাকায় বিদ্যুতায়িত হয়ে এক নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে।
রবিবার(৩০ জুলাই)সকাল সাড়ে ১০টার দিকে সোনামসজিদ- চাঁপাইনবাবগঞ্জ আঞ্চলিক সড়কের শিবগঞ্জ উপজেলার কায়লাবাড়ি এলাকায় একটি ওয়ে ব্রীজ নির্মান কাজ করার সময় এ ঘটনা ঘটে।নিহত ব্যক্তি  কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী গ্রামের আব্দুল মান্নানের ছেলে রিফাত আলী(১৯)।
প্রত্যক্ষদর্শী ও নির্মান শ্রমিক নাজমুল হোদা  জানান, প্রতিদিনের ন্যায় তারা সকালে কয়লাবাড়ি এলাকায় পণ্যবাহী ট্রাকের ওজন নিয়ন্ত্রনের জন্য নির্মাণাধীন একটি ওয়ে ব্রীজের কাজ করছিলেন। ওয়েব্রীজের কাছে সদ্য নির্মিত একটি ড্রেনে জমে থাকা বৃষ্টির পানি নিস্কাশনের জন্য পাইপে বিদ্যুৎ সংযোগ দিচ্ছিল ।
এ সময় সে বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হলে  শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে  আনা হলে  দায়িত্বরত চিকিৎসক ডা: নওশীন বেগম তাকে মৃত্যু ঘোষণা করেন। তবে বিষয়টি জানতে সংশ্লিষ্ট ঠিকাদারের প্রতিনিধি মো: লিটনের সাথে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।
এ ব্যাপারে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের হোসেন বিদ্যুতায়িত হয়ে একজনের মারা যাবার বিষয়টি নিশ্চিত করেন এবং এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.