শিবগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার অভিযোগে থানায় এজাহার

0 ৪৩৯
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক জমি ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে । শুক্রবার ৭ই জুলাই ২০২৩ বিকেলে উপজেলার পৌর এলাকার স্টেডিয়ামের পাশে এ ঘটনা ঘটে । ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করেছে ভুক্তভোগী মো: জিয়াউর রহমান । তিনি শিবগঞ্জ পৌর এলাকার পিঠালীতলা গ্রামের মো: মফিজুল ইসলামের ছেলে ।
এজাহারের বরাত দিয়ে মো: জিয়াউর রহমান জানান, গত ৬ মাস পূর্বে আরিফ, আতিক ও রাজন আমার নিকট থেকে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করলে আমি তা দিতে অস্বীকৃতি জানাই । এরই সূত্র ধরে গত ৭ই জুলাই ২০২৩ বিকেলে আমি আমার প্লটের জমি দেখাশুনা করার সময় তারা আমাকে চারদিক থেকে ঘিরে ফেলে । আমি কারন জানতে চাইলে তারা বিভিন্ন দেশীয় অস্ত্র দ্বারা আঘাত করে শরীরের বিভিন্ন জায়গায় রক্তাক্ত ও জখম করে । এসময় আমার নিকট রক্ষিত সাড়ে ১০ হাজার টাকাও তারা ছিনিয়ে নেয় ।
এরপর আমার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায় । বর্তমানে আমি আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছি । এর উপযুক্ত বিচার চেয়ে শিবগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করেছি । এ বিষয়ে জানতে চাইলে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মদ বলেন, এজাহার পেয়ে আমরা তদন্ত শুরু করেছি । তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে ।

Leave A Reply

Your email address will not be published.