শিবগঞ্জে ভ্যান চালক মিস্টারকে পৌরসভার পক্ষ থেকে সংবর্ধণা

0 ৯৮
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা: ভ্যানচালক মিস্টার আলি নিজ অর্থায়নে ভাঙ্গা রাস্তা সংস্কারের মাধ্যমে জন সেবা করেন শিরোণামে দৈনিক ইত্তেফাক সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক্স মিডিয়ায় সংবাদ প্রকাশিত হওয়ায় শিবগঞ্জ পৌরসভার পক্ষ থেকে তাকে ক্রেস্ট প্রদান ও আর্থিক সহায়তার মাধ্যমে সংবর্ধনা দেয়া হয়েছে।
বৃহস্পতিবার (৩ আগস্ট) সকাল ১১টায় শিবগঞ্জ পৌরসভা মিলনায়তনে  তার হাতে ক্রেস্ট ও আর্থিক সহায়তা তুলে দেন শিবগঞ্জ পৌরমেয়র সৈয়দ মনিরুল ইসলাম।এ সময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা আব্দুল বাতেন, সচিব মোবারক হোসেন, সাংবাদিক নাহিউজ্জামান, পৌরসভার কর্মচারী হিমেল,জিন্নাত আলি, ভুলু মেম্বার সহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।
এ সময় পৌরমেয়র সৈয়দ মনিরুল ইসলাম বলেন, যেখানে দেখিবে ছাই, উড়াইয়া দেখো তাই,পাইলে পাইতে পারো অমূল্য রতন। প্রবাদ বাক্যটির বাস্তব রূপ দান করেছেন উপজেলার মনাকষা ইউনিয়নের অজোপাড়া পোড়াডিহি গ্রামের মৃত সাজেমান আলির ছেলে মিস্টার আলি। যিনি একজন গরীব ভ্যান চালক হয়েও নিজের উপার্জিত অর্থ দিয়ে ভাঙ্গা রাস্তা মেরামত করে জনসেবা করেছেন দীর্ঘ  ১২বছর।
তিনি আরো বলেন আমরা তার ভাল কাজের জন্য তার কাছে কৃতজ্ঞতা জানাই। তিনি বলেন আমরা মিস্টার আলির সাথে আছি এবং থাকবো ইনশাল্লাহ। এ সময় পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে মিস্টার আলি দীর্ঘ  ১২ ধরে নিজে ভ্যান চালানোর অর্থ সংসারে খরচ না করে মনাকষা, বিনোদপুর, শ্যামপুর ও দূর্লভপুর সহ বিভিন্ন  ইউনিয়নের ভাঙ্গা রাস্তা মেরামতে করে আসছেন।

Leave A Reply

Your email address will not be published.