শিবগঞ্জে শীর্ষ সন্ত্রাসী ডাব বিক্রেতা রিপন আটক

0 ৯৪
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জের কানসাট গোপালনগর মোড়ের বিকাশ এবং ফ্লেক্সিলোড ব্যবসায়ী রাজুকে কুপিয়ে গুরুতর জখম করে অর্থ হাতিয়ে নেয়ার ঘটনার প্রধান আসামী এবং কুখ্যাত কিশোর গ্যাং লিডার শ্যামপুর সদাশিবপুর গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে নাহিদ আহমেদ রিপন কে বৃহস্পতিবার রাতে কানসাট এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। র‍্যাব ও থানা পুলিশের যৌথ অভিযানে।
র‍্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে রিপন ছোট থেকেই সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে।একজন ডাব ব্যবসায়ী কে বিভিন্ন ভাবে হুমকি দিলে, ডাব ব্যবসায়ী জাকির স্থানীয় গন্যমান্য ব্যক্তি কে জানালেও রক্ষা হয়নি। পর্বতীতে রিপন নিজেই ডাব ব্যবসায়ী জাকিরের ভ্যানে হেরোইন রেখে ফাঁসিয়ে দিয়েছে বলে অভিযোগ করে ভূক্তভোগীর পরিবার।
নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই জানান,  চার্জার ভ্যান গাড়ী এবং টাকা নিয়ে পালিয়ে যাওয়া চক্রের মুল হতা এই রিপন। পনেরো রশিয়ায় বিকাশ ব্যবসায়ীর টাকা ছিনতাই করা হয় এই রিপনের নেতৃত্বে। এছাড়াও শিবগঞ্জ উপজেলা জুড়ে ছিনতাই সহ সকল অপকর্ম করে রিপন বাহিনীর সদস্যরা। আর এসব অপকর্মের নেতৃত্ব মূল হোতা ডাব বিক্রেতা রিপন।রিপন একজন নামধারী ডাব ব্যবসায়ী। রাত হলেই রিপনের মুখোশ বদলে যায়।
রাত হলেই মুখে মুখোশ পরেবেরিয়ে পড়ে R15 মোটরসাইকেল নিয়ে । তাঁর  টার্গেটে থাকে বিকাশ ব্যবসায়ী, আম ব্যবসায়ী সহ টাকা পয়সা ওয়ালা মানুষের দিকে।ডাকাতি ছাড়াও রিপন একজন শীর্ষ মাদক ব্যবসায়ী।রাত হলেই তার শুরু হয় কর্মযজ্ঞ। তার বাড়ির সামনে অন্য জেলা থেকেও মাদক সেবন সহ ক্রয় করতে আসে তার লোকজন।
কেউ এগুলোর প্রতিবাদ করলে সরাসরি পরিচয় দেয় আমি প্রশাসনের  সোর্স।সোর্স পরিচয় দিয়ে বিভিন্ন সময় ভয়ভীতি দেখাতো জনগনকে। দেখতে ছোট হলেও তার কর্মযজ্ঞ ছোট নয়। গড়ে তুলেছে বিশাল এক সন্ত্রাস বাহিনী।যে বাহিনী দ্বারা প্রতিনিয়ত সাধারণ মানুষের ক্ষতি করে আসছে। ডাকাতি ছিন্তায় সহ মাদকের সামরাজ্যে গড়ে তুলেছে এই রিপন।জনসাধারণ এদের হাত থেকে রক্ষা পেতে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

Leave A Reply

Your email address will not be published.