শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত রুমির পাশে এমপি শিমুল

0 ১১৮
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত নারী রুমি বেগমকে (৩৫) চাল, ডাল, তেল, চিনি, আটা ও নগদ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
আহত নারী শিবগঞ্জ পৌর এলাকার বাগানটুলি মহল্লার মতিউর রহমানের মেয়ে। সোমবার দুপুরে আহত নারীর বাড়ি গিয়ে এক বস্তা চাল ও শুকনো খাবারসহ নগদ আর্থিক সহায়তা প্রদান করেন সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল।
এ সময় তিনি বলেন, ওই নারীর সার্বিক চিকিৎসার ব্যয়বহন করা হবে। একই সঙ্গে তাকে ঢেউটিন দেয়া হবে। এতে আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সভাপতি শাখাওয়াত হোসেন তুষার, সাধারণ সম্পাদক জিয়াউল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিজভী আলম রানা, কানসাট ফাজিল মাদ্রাসার সভাপতি হাফিজুর রহমান সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
এর আগে  গত ৪ জুন রাত সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রসুলপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় রুমি বেগমের ছেলে আহাদ আলী (৮) ঘটনাস্থলেই নিহত হয়। এছাড়া রুমি বেগম গুরুতর আহত হলে তার একটি পা কেটে ফেলে চিকিৎসকরা।
বর্তমানে তিনি মানবেতর জীবন যাপন করলে বেসরকারি সংগঠন শিবগঞ্জ গৌড় ম্যাংগো সিটি প্রশাসন ও জনপ্রতিনিধিদের পাশে দাঁড়ানোর অনুরোধ করলে সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল পরিবারটির পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

Leave A Reply

Your email address will not be published.