শিবগঞ্জে সাংবাদিক নাদিম হত্যা ঘটনায় দোষীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন

0 ৯৭
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : জামালপুরের সাংবাদিক গোলাম রাব্বানি নাদিমকে পিটিয়ে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ জুন) সকাল সাড়ে ১১ টায় শিবগঞ্জ থানার সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সাংবাদিক সমাজের ব্যানারে শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ প্রেসক্লাব, উপজেলা প্রেসক্লাব এবং গৌড় প্রেসক্লাবের সাংবাদিকরা এ মানববন্ধনে অংশ গ্রহন করেন।এতে সংহতি জানিয়ে গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুর মোহাম্মদ মানবন্ধনে অংশ গ্রহন করেন।
উক্ত মানববন্ধনে  বক্তব্য রাখেন, এস এ টিভি  জেলা প্রতিনিধি আহসান হাবিব,একাত্তর টিভি ও সমকালের জেলা প্রতিনিধি এ কে এস রোকন, বিজয় টিভির জেলা প্রতিনিধি নাদিম হোসেন, দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি শফিকুল ইসলাম,দৈনিক মানবজমিনের উপজেলা প্রতিনিধি ইমরান আলী , শিবগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো: কামাল হোসেন, গৌর প্রেসক্লাবের সভাপতি মাইনুল ইসলাম লাল্টু ও গৌড় প্রেসক্লাবের সাধারণ  সম্পাদক শামসুন্নাহার সোহানা প্রমুখ। বক্তারা বলেন, সাংবাদিকরা হত্যা ও নির্যাতনে শিকার হলে তার কোন বিচার হয় না। সাংবাদিক সাগর, রুনি, মানিক সাহা, হুমায়ুন কবীর বালু, শামসুর রহমান সহ সারাদেশে অসংখ্য সাংবাদিক হত্যা নির্যাতন নিপীড়নের শিকার হলেও তার বিচার আজ পর্যন্ত হয়নি।
বিচারহীনতার সংস্কৃতি সাংবাদিক হত্যা নির্যাতন নিপীড়নের তালিকা দীর্ঘ করছে। এই তালিকায় যুক্ত হলো জামালপুরের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। দুর্নীতিবাজরা একের পর এক সাংবাদিকদের হত্যাসহ নির্যাতন করে যাচ্ছে। আর আমরা রাজপথে তাদের বিচারের দাবিতে আন্দোলন করে যাচ্ছি। যা অত্যান্ত দুঃখজনক ব্যাপার।
এ সময় জামালপুরের সাংবাদিক গোলাম রাব্বানি নাদিমকে পিটিয়ে হত্যাসহ সারা দেশে সাংবাদিক নির্যাতন এবং হত্যার ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানানো হয়।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব ও জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে।

Leave A Reply

Your email address will not be published.