শিবগঞ্জে সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময়-পুরস্কার বিতরণ

0 ১০৭

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নিবাসী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ ও সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা সমাজসেবা কার্যালয় এবং শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের আয়োজনে প্রতিষ্ঠানটির মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডা: সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি।

এ সময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকারীদের দেশে ফিরিয়ে এনে শাস্তি নিশ্চিতের দাবি জানান। একই সঙ্গে শোককে শক্তিতে পরিণত করার প্রত্যয় ব্যক্ত করেন। আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে নির্বাচিত করতে বঙ্গবন্ধুর আদর্শের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার তাগিদ দেন। তিনি আরও বলেন, জাতির পিতার আদর্শকে সারাদেশে ছড়িয়ে দিতে হবে। নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর চেতনায় উজ্জীবিত করতে সবাইকে যার যার জায়গা থেকে কাজ করতে হবে। শোককে শক্তিতে পরিণত করে সব ষড়যন্ত্র রুখে দিতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াতের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়াসহ অন্যরা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস। পরে শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের নিবাসী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। শেষে বঙ্গবন্ধু ও তার নিহত পরিবারের সকল সদস্যদের রুহের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

Leave A Reply

Your email address will not be published.