শিবগঞ্জে ১৩বছর বয়সী মহিলা হাফেজাকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান

0 ১১৮
শিবগঞ্জ( চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা: শিবগঞ্জে দশ ভাইয়া ফাউন্ডেশনের  পক্ষ থেকে দশ ভাইয়া বংশের মোসাঃ হামিদা খাতুন ১৩ বছর বয়সে মাত্র সাত মাসের ব্যবধানে হাফেজ হওয়ায় হাফিজা মোসায়ঃ হামিদা খাতুমকে সংবর্ধনা দেয়া উপলক্ষে  এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মঙ্গলবার  বিকালে শিবগঞ্জ  উপজেলার মনাকষা ইউনিয়নের পারচৌকা গ্রামে মরহুম এমরান হোসেন মাড্টারের বাড়ির পিছনে আম বাগানে  এ সংবর্ধনা অনুষ্ঠানে  সভাপতিত্ব  করেন দৈনিক  ইত্তেফাকের শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা সহকারী অধ্যাপক সফিকুল ইসলাম।
অনুষ্ঠানেঢাবির রসায়ন বিভাগের শেয বর্যের শিক্ষার্থী  ও দশ ভাইয়া  ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ  শামসুল হক ড্যানির সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত  ছিলেন   দশভাইয়া ফাউন্ডেশনের  সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের নবজাতক  ও শিশু বিশেষজ্ঞ ডাঃ মাহফুজ  রায়হান।
বিশেষ অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন দশভাইয়া  ফাউন্ডেশনের  সাধারণ  সম্পাদক  ও হাফেজা মোসাঃ হামিদা  খাতুনের পিতা মাওলানা আব্দুল হামিদ, ফাউন্ডেশনের উপদেষ্টা  আব্দুল জলিল মাস্টার,মনাকষা ইউপির ৫নং ওয়ার্ড সদস্য মইনুর রহমান,বীর মুক্তিযোদ্ধা  আনেশুর রহমান,বীর মুক্তিযোদ্ধা  আলহাজ মোয়াজ্জেম  হোসেন মন্টু,শিবগঞ্জ  গৌড়  প্রেস ক্লাবের সভাপতি ও স্বাধীন বাংলা টিভির জেলা প্রতিনিধি  মাইনুল ইসলাম লাল্টু ও শিবগঞ্জ ডেলটা মেডিকেল  সেন্টারের পরিচালক জাহিদুল ইসলাম  জাহিদ।
অনুষ্ঠানের শেষে হাফেজা মোসাঃ হামিদা  খসতুনকে সম্মাননা  ক্রেস্ট ও ফুলের তোড়া তুলে দেন দশ ভাইয়া  ফাউন্ডেশনের  সভাপতি  নবজাতক  ও শিশু বিশেষজ্ঞ ডাঃ মাহফুজ  রায়হান ও ফাউন্ডেশনের  উপদেষ্টা মন্ডলী,সদস্য বীর মুক্তিযোদ্ধাগণ।

Leave A Reply

Your email address will not be published.