শিবগঞ্জ সীমান্তে গুলিতে আহত বাংলাদেশির মৃত্যু

0 10

শিবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফের ছোড়া গুলিতে আহত আনোয়ার (৩২) নামে এক বাংলাদেশি যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। বুধবার রাত সোয়া ৭টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

আনোয়ারের চাচা মতি আলী জানায়, প্রায় এক সপ্তাহে আগে বাড়ির কাউকে না বলে ভারতে যায়। শনিবার ভোর সাড়ে ৩টার দিকে মাসুদপুর সীমান্তের ৭১ ও ৭২ নম্বর সীমান্ত পিলারের মধ্য দিয়ে বাড়ি ফেরার পথে ভারতের সোভাপুর ক্যাম্পের বিএসএফ সদস্যদের ছোড়া গুলিতে আনোয়ারসহ লিটন ও রাজু আহত হয়।

এদের মধ্যে লিটন ও রাজু গোপনে চিকিৎসা নিলেও আনোয়ার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে অবস্থা অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়। তার বুকের বাম বাহুতে গুলি লেগেছিল। চিকিৎসাধীন অবস্থায় রাত ৭টার দিকে তার মৃত্যু হয়। মনাকষা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য হাবিল বিষয়টি নিশ্চিত করেছেন।

চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়কের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Leave A Reply

Your email address will not be published.