শিবালয়ে পুলিশ পরিচয়ে লাখ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

0 154

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জে পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর লাখ টাকসহ আট ভরি স্বর্ণলঙ্কার লুট করেছে ডাকাত দল। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) রাতে উপজেলার দাশকান্দি এলাকার ধুতরা বাড়িতে এ ঘটনা ঘটে।

এসময় ডাকাতরা বাড়ির মালিক কাজী চুন্নুকে বেঁধে তার বড় ভাই পান্নুকে দা দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এসে পান্নুকে উদ্ধার করে শিবালায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ভুক্তভোগী চুন্নু বলেন, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার (৩১ ডিসেম্বর) রাতে পাটুরিয়া থেকে দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলাম। পথিমধ্যে দাশকান্দি তিন রাস্তার মোড়ে চারজন লোক আমার গতিরোধ করে। এদের মধ্যে একজনের গায়ে পুলিশের পোশাক ছিল। তারা আমাকে পুলিশ পরিচয়ে তল্লাশি করে কিছু না পেয়ে আমাকে সাথে নিয়ে আমার বাড়িতে আসে। এরপর আমার বড় ভাই পান্নুকে ক্রস ফায়ার দেয়ার হুমকি দেয় এবং আমাকে রশি দিয়ে বেঁধে ফেলে। তারা আমার ঘরে থাকা চল্লিশ হাজার টাকা লুট করে নেয়। এমন সময় আমার ভাই বাধা দিলে তাকে দা দিয়ে কোপ দিয়ে তার ঘর থেকেও ৬০ হাজার টাকা ও ৮ ভরি স্বর্ণলঙ্কার নিয়ে যায়।

তিনি আরও জানান, এ বিষয়টি তাৎক্ষণিক শিবালয় থানায় জানানো হয়েছে। ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ পরিচয়ে এমন ডাকাতি কাণ্ডে এলাকাবাসীর মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, এ বিষয়টি জানার সাথে সথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো ভুক্তভোগী পরিবারের কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.

x