শ্রীলঙ্কার দায়িত্ব নিলেন হাথুরু

0 529

খেলাধুলা ডেস্ক : শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সাথে আনুষ্ঠানিক চুক্তি করেছেন চন্ডিকা হাথুরুসিংহে। ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোর এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা যায়।
ঠিক কত পারিশ্রমিকে স্বদেশী ক্রিকেট বোর্ডে জয়েন করলেন হাথুরু, সে বিষয়ে কোনো কিছু জানা না গেলেও, ক্রিকইনফো বলছে, লঙ্কান ক্রিকেট ইতিহাসে সর্বোচ্চ অর্থের বিনিময়েই তিন বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।
প্রতিবেদনে বলা হয়, আগামী ২০শে ডিসেম্বর থেকে আনুষ্ঠানিক দায়িত্ব নেবেন হাথুরু। আর লঙ্কানদের দায়িত্ব নেয়ার পর হাথুরুসিংহের প্রথম অ্যাসাইনমেন্ট ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ।
এরপর দুই টেস্টে সিরিজ খেলতে লঙ্কানদের বাংলাদেশে আসার কথা। সেখানেই দলের সঙ্গী হবেন হাথুরু। এর আগে একটি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজও হতে পারে বাংলাদেশে। যেখানে শ্রীলঙ্কা তিন দলের একটি।
চলতি বছর অক্টোবরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে পদত্যাগপত্র দেন হাথুরুসিংহে। যদিও বাংলাদেশের সঙ্গে তার চুক্তির মেয়াদ ছিল ২০১৯ সালের বিশ্বকাপ পর্যন্ত।
সমঝোতার ভিত্তিতে বাংলাদেশের সঙ্গে চুক্তি বাতিল করতে শনিবার বাংলাদেশে আসবেন হাথুরু। বসবেন বিসিবির সঙ্গে। হাথুরুর পক্ষ থেকে এসএলসি আগে থেকেই বিসিবির সঙ্গে আলোচনা-সমঝোতা চালিয়ে গেছে। ফলে হাথুরু এক অর্থে চুক্তিভঙ্গ করলেও সব পক্ষ শান্তিপূর্ণভাবেই সমাধান করে ফেলছে।

Leave A Reply

Your email address will not be published.