সপরিবারে দুর্ঘটনার শিকার পাবিপ্রবির‌ শিক্ষক ছেলের মৃত্যু

0 ৬১
পাবনা প্রতিনিধি : ঈদের ছুটিতে বাড়ি ফেরার পথে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সহকারী অধ্যাপক মো. ফিরোজ আলী (৩৫) এবং তাঁর পরিবার সড়ক ভয়াবহ দুর্ঘটনার শিকার হয়েছেন।
এতে শিক্ষকের ৬ মাসের ছেলে মারা গেছে এবং স্ত্রী আইসিইউতে ভর্তি করানো হয়েছে। আহত শিক্ষক ও তার মেয়েকেও গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার (৪ মার্চ) রাজশাহী থেকে গ্রামের বাড়ি নওগাঁ যাওয়ার পথে মান্দা নামক স্থানে এ ঘটনা ঘটে।
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্টা দপ্তরের পরিচালক ড. নাজমুল হোসেন জানান, রাজশাহী থেকে নওগাঁ যাওয়ার জন্য স্যার সিএনজি ভাড়া করেন।
সকাল সাড়ে দশটার দিকে মান্দায় সামনে থেকে আসা একটা পিক-আপ সিএনজিটাকে ধাক্কা দেন। ধাক্কায় সিএনজি উলটে যায় এবং ঘটনা স্থলে উনার ৬ মাসের ছেলে মারা যায় । এছাড়া ওনার ৭ বছর বয়স মেয়ের হাত ও পা ভেঙে যায় এবং স্যারের হাত ভেঙে।
এ সময় স্যারের স্ত্রী গুরুতর আহত হন, অবস্থা খারাপ হওয়ায় স্যারের স্ত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ আইসিইউতে ভর্তি করানো হয়।
ফিরোজ আলীর সড়ক দুর্ঘটনায় পুরো বিশ্ববিদ্যালয় পরিবারে শোকের ছায়া নেমে আসে। ছাত্র উপদেষ্টা দপ্তরের পরিচালক বলেন, ‘আমাদের পুরো বিশ্ববিদ্যালয় এই ঘটনায় আঘাত পেয়েছে।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপ-উপাচার্য এই ঘটনায় শোক প্রকাশ করেছেন। আমরা সকলের কাছে স্যার এবং উনার পরিবারের জন্য দোয়া চাচ্ছি।

Leave A Reply

Your email address will not be published.