সমাবেশে জনগণের স্বার্থের কথা বলবে ওয়ার্কার্স পার্টি: বাদশা

0 ১৩৪

স্টাফ রিপোর্টার: প্রায় আড়াই বছর পর আগামী ২৫ ফেব্রুয়ারি রাজশাহীতে বিভাগীয় সমাবেশ করতে যাচ্ছে ১৪ দলীয় জোটের অন্যতম শরিক দল বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। শহরের ঐতিহাসিক মাদ্রাসা মাঠে আয়োজিত এ সমাবেশে সাধারণ জনগণের স্বার্থের কথা তুলে ধরা হবে বলে জানিয়েছেন দলটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় শহরের একটি রেঁস্তোরায় রাজশাহীতে কর্মরত গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা জানান।

রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, রাজশাহীতে কর্মরত বস্তুনিষ্ঠ সাংবাদিকবৃন্দ আমাদের ডাকা সাড়া দিয়ে উপস্থিত হয়েছেন, এতে আমি আনন্দিত। আপনাদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। গণমাধ্যমকর্মীরা গরীব, মেহনতী মানুষের পক্ষে থাকবে; তাদের সুখ-দুঃখের কথা তুলে ধরবে এটিই আমাদের কাম্য।

দলীয় সমাবেশে গণমাধ্যমকর্মীদের অংশগ্রহণ ও সহযোগিতা কামনা করে জাতীয় এই রাজনীতিক বলেন, ওয়ার্কার্স পার্টি শ্রমজীবী মানুষের পক্ষে কথা বলতেই মাদ্রাসা মাঠে সমাবেশের আয়োজিত করেছে। আমরা প্রত্যাশা করি, সমাবেশে মেহনতী মানুষের জন্য বলা কথাগুলো সাংবাদিক বন্ধুরা দেশের মানুষের মাঝে তুলে ধরে গণমানুষের স্বার্থের পক্ষে ভূমিকা রাখবে।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এক সমায়ে তুখোর ছাত্রনেতা ফজলে হোসেন বাদশা বলেন, সমাবেশে জাতীয় রাজনীতির প্রসঙ্গ যেমন আসবে, তেমন রাজশাহীর মানুষের কথাও উঠে আসবে। আমি যেহেতু এলাকার জনপ্রতিনিধি; সেহেতু রাজশাহীর মানুষের জন্য কি করতে পেরেছি, আগামীতে কি করতে পারি; সেসব বিষয়ও স্থান পাবে ২৫ তারিখের সমাবেশে।

আগামী নির্বাচন, জাতীয় ও স্থানীয় রাজনীতি, আগামী দিনে রাজশাহীর উন্নয়ন-সম্ভাবনাসহ উত্তরাঞ্চলে জঙ্গিবাদ, মৌলবাদবিরোধী সংগ্রাম এবং অসাম্প্রদায়িক ও মু্ক্িতযুদ্ধের চেতনাকে কেন্দ্র করে দলের সমাবেশে জনতার ঢল নামবে বলেও আশাবাদ ব্যক্ত করেন এমপি ফজলে হোসেন বাদশা।

গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু ও সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.