সরকারের সময় ফুরিয়ে এসেছে – ফারুক

0 1,119

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদীন ফারুক বলেছেন, সরকার খালেদা জিয়াকে এক কাপড়ে বাড়ি থেকে উচ্ছেদ করেছে, রাষ্ট্রীয় টাকা লুট করে সাংবিধানিক প্রতিষ্ঠানগুলো ধ্বংস করে দিচ্ছে, কারণ সরকারের ক্ষমতায় থাকার দিন ফুরিয়ে এসেছে।
শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের গুলশানর বাড়ি দখলর প্রতিবাদ আয়াজিত ‘এক প্রতিবাদ সভা’য় তিনি এসব কথা বলেন। প্রতিবাদ সভার আয়াজন কর বাংলাদশ ডেমোক্রেটিক কাউন্সিল (বিডিসি)।
ফারুক বলেন, এই অবৈধ সরকার গণতন্ত্রের নাম-নিশানা মুছে দিয়ে বিনা নোটিশে মওদুদ আহমেদের বাড়িতে অভিযান চালিয়েছে। সরকারে প্রবীণ রাজনীতিবিদ মওদুদ আহমেদের বাড়ি ফেরত পাওয়ার আরজি করতে চাই না। তারা যা করার করুক, কারণ তাদের সময় ফুরিয়ে এসেছে।
মওদুদক বাড়ি থেকে উচ্ছেদ করে সরকার অন্যায় করেছে দাবি করে জয়নাল আবেদীন ফারুক বলেন, যারা উচ্ছেদ করেছে তারা আদালতর রায় মানেনি। মওদুদ আহমেদের মত একজন ব্যক্তিকে বাড়ি থেকে উচ্ছেদ করা ঠিক হয়নি। উচ্ছেদের আগে তাকে অন্তত একটা নোটিশ দিতে পারতো। সেটা না করে সরকার ইফতারের আগে তাকে বাড়ি থেকে উচ্ছেদ করেছে। আমরা এ ঘটনার ধিক্কার জানাই।
ফারুক বলেন, বাংলাদেশের গণতন্ত্রকে নিজ হাতে খুন করেছেন এই সরকার। কিন্তু তারা জানে না তাদের সরকারই শেষ সরকার না। আরও সরকার বাংলাদেশে আসবে। আপনাদের যা করার করে নিন, সময় আর বেশি দিন নেই। কারণ আপনাদর এত অত্যাচার মানুষ আর সহ্য করবে না।
আয়োজক সংগঠনের সভাপতি এম এ হালিমের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন,বিএনপির ভাইস-চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু,যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল,জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন,এনডিপির প্রেসিডিয়াম সদস্য মঞ্জুর হোসেন ঈশা, শাহবাগ থানা কৃষক দলের সভাপতি জাহাঙ্গীর আলম প্রমুখ। ব্রেকিংনিউজ

Leave A Reply

Your email address will not be published.