সরে দাঁড়ালেন ইলিয়াস কাঞ্চন, নতুন মুখের সন্ধানে নিপুণ

0 ৮৭
ইলিয়াস কাঞ্চন (বামে) ও নিপুণ আক্তার। ফাইল ছবি

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন আগামী এপ্রিল মাসে। নির্বাচনী মাঠে নামার আগে দল গোছাতে ব্যস্ত সময় পার করছেন শিল্পীরা। এরইমধ্যে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় দুই অভিনেতা ডিপজল ও মিশা সওদাগর এক প্যানেলে নির্বাচন করতে যাচ্ছেন বলে উঠেছে গুঞ্জন। সেক্ষেত্রে সভাপতি প্রার্থী কে হবেন, তা নিয়েও চলছে উৎসুকদের জল্পনা-কল্পনা।

এ বিষয়ে ডিপজলের ভাষ্য, মিশা যদি সভাপতি প্রার্থী হতে চান আমার কোনো আপত্তি নেই, আবার আমিও যদি সভাপতি হই—এতে তার কোনো আপত্তি নেই। এখন দেখা যাক, কে কোন প্রার্থী হই।’

অন্যদিকে, মিশা-ডিপজল প্যানেলের বিপক্ষে দাঁড়াতে পারেন শিল্পী সমিতির বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণ আক্তার। নির্বাচনি প্যানেল গঠনে ব্যস্ত সময় পার করছেন তিনি। এক্ষেত্রে নিপুণের প্যানেলে থাকতে পারে চমক। কারণ, গতবার তার প্যানেল থেকে সভাপতি পদে নির্বাচন করেছিলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তবে, এবারের নির্বাচনে আর দাঁড়াবেন না তিনি। ফলে কাঞ্চনের পরিবর্তে নতুন কোনো মুখের সন্ধানেই আছেন এই অভিনেত্রী।

এ বিষয়ে নিপুণ বলেন, ‘সাধারণ সম্পাদক পদে আমি থাকছি। তবে, ইলিয়াস কাঞ্চন ভাই এবার প্রার্থী হচ্ছেন না। সভাপতি পদে নতুন কেউ আসছেন।’

চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন হবে চলতি বছরের ১৯ এপ্রিল। এই নির্বাচনে কে আসছেন নিপুণের সঙ্গে, সে বিষয়টি খোলাসা করেননি এই অভিনেত্রী। তবে, চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন, নিপুণের প্যানেলে সভাপতি পদে দেখা যেতে পারে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে। এর আগেও ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত টানা তিনবার সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.