সর্বোচ্চ ভোট পেলেন পুনম

২৮৭

গত রোববারের এপিসোডে পুনম পাণ্ডে সবচেয়ে বেশি ভোট পেয়েছেন। আর তা দেখে হতবাক আরেক অভিনেত্রী পায়েল রোহাতগি। শো-র সঞ্চালক কঙ্গনা রানাউয়াত ঘোষণা করেন এভিকশনের হাত থেকে বেঁচে গিয়েছেন পুনম, কারণ সে সবচেয়ে বেশি ভোট পেয়েছে।

কঙ্গনা আরও জানান, সবচেয়ে কম ভোট পেয়েছেন পায়েল রোহাতগি। আর তার থেকে সামান্য বেশি ভোট পেয়ে পেছন থেকে দুই নম্বরে নিশা রওয়াল। কঙ্গনা চলতি সপ্তাহের ভোট আউট হওয়া সদস্যর নাম ঘোষণার আগেই, পায়েল ক্যামেরাকে লক্ষ্য করে বলেন, সংগ্রাম সিং আমি এক সপ্তাহ ধরে ভোটের জন্য বলছি। আর তোর দ্বারা সেটাও হচ্ছে না! আমি জানি তোর কিছু জেনুইন ফলোয়ার্স আছে। তারপরেও কী করে পুনম সবচেয়ে বেশি ভোট পেতে পারে? আসলে এই নাটকই ওদের ভালো লাগে, ওরা তাই চায়!

আসলে গত সপ্তাহে পুনম তার ভক্তদের প্রমিস করেছিল সব থেকে বেশি ভোট দিলে নিজের টি-শার্ট খুলে দেখাবেন তিনি।

খুব সম্ভাবনা ছিল পুনম সবচেয়ে কম ভোট পাবেন ফলে তাকে ছাড়তে হবে এই শো। তারপরই ক্যামেরার দিকে তাকিয়ে পুনম বলেন, যদি সবাই তাকে সবচেয়ে বেশি ভোট দেয়, তাহলে তিনি ক্যামেরার সামনে নগ্ন হয়ে দেখাবেন। এই নিয়ে পায়েলের সাথে একহাত হয় পুনমের। পায়েলকে এটাও বলতে শোনা যায়, দে, আরও গালি দে… দুটো জিনিসই তো করতে পারিস তুই… নয় জামাকাপড় খুলতে পারিস না হলে মা-বোন তুলে গালি দিতে পারিস!

Comments are closed.