সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডের বিচার দাবিতে মান্দা ফেরিঘাট মহাসড়কে মানববন্ধন

0 ৭৮
নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: বাংলানিউজ টোয়েন্টিফোর.কম এর জামালপুর জেলা প্রতিনিধি ও ৭১ টিভির বকশীগঞ্জ সংবাদদাতা গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সব আসামিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়েছে। নিয়ামতপুর ও মান্দা উপজেলায় কর্মরত সাংবাদিকদের যৌথ আয়োজনে আজ রোববার বেলা ১০টায় নওগাঁ-রাজশাহী মহাসড়কের ফেরিঘাট বাসস্ট্যাণ্ড এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন দৈনিক কালের কণ্ঠ ও সোনালী সংবাদের মান্দা প্রতিনিধি নজরুল ইসলাম। প্রতিবাদ সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জাতীয় পার্টি মান্দা উপজেলা শাখার সভাপতি আলতাফ হোসেন, দৈনিক যায়যায়দিন ও ভোরের দর্পন নিয়ামতপুর প্রতিনিধি শাহজাহান শাজু,  সাংবাদিক সিরাজুল ইসলাম, তোফাজ্জল হোসেন, জিল্লুর রহমান, জনি আহমেদ, রায়হান আলী প্রমুখ।
প্রসঙ্গত বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর অপকর্মের সংবাদ প্রকাশ করায় তাঁর সন্ত্রাসী ক্যাডার বাহিনির হাতে নির্মম হত্যাকাণ্ডের শিকার হন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম। এ হত্যাকাণ্ডে জড়িত চেয়ারম্যান বাবুসহ সব আসামিদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন বক্তারা।

Leave A Reply

Your email address will not be published.