সাইমনই সেরা

0 864

আলমগীর, বিনোদন:
গতকাল শুক্রবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। সকালে ফলাফল প্রকাশ করা হয়। নির্বাচনে মিশা সওদাগর সভাপতি আর সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন জায়েদ খান। ২৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মিশা সওদাগর। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওমর সানী পেয়েছেন ১৫৩ ভোট। অপরদিকে ২৭৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জায়েদ খান। তার প্রতিদ্বন্দ্বী অমিত হাসানের বক্সে পড়েছে ১৪৫ ভোট। দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন মিশা-জায়েদ।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এদিকে এই নির্বাচনে সবচেয়ে ভোট বেশি পেয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। তিনি পেয়েছেন ৩৬১ ভোট। সাইমন কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে প্রার্থী হয়ে জয় লাভ করেন।

সাইমনের পরেই আছেন চিত্রনায়িকা মৌসুমী। তিনি পেয়েছেন ৩৪৯ ভোট। এরপর আছেন রোজিনা। তিনি পেয়েছেন ৩৪৪ ভোট। অন্যান্যদের মধ্যে সুশান্ত ৩৪২ ভোট, জেসমিন ৩২৬ ভোট, অঞ্জনা ৩২২ ভোট, আলীরাজ ৩০৩ ভোট, পপি ৩০২ ভোট, পূর্ণিমা ২৮২ ভোট, নাসরিন ২৬৮ ভোট, ফেরদৌস ২৬১ ভোট পেয়ে জয়ী হয়েছেন।

নির্বাচনে জয়ী হয়ে সাইমন বলেন, ‘ আমি খুবই আনন্দিত। আনন্দ প্রকাশের ভাষা হারিয়ে ফেলেছি বলতে পারেন। সিনেমার প্রতি দায়িত্ব আরও বেড়ে গেল। একটাই লক্ষ্য নির্বাচনের আগে যে প্রতিশ্রুতি দিয়েছিলাম, সেই অনুযায়ী কাজ করার।’

এদিকে সকালে নির্বাচনের ফলফল ঘোষণার পর পরই উৎসবে মেতে উঠে মিশা-জায়েদ খান প্যানেলের কর্মীরা। পুরো এফডিসি জুড়ে মিশা-জায়েদ, সাইমন, ইমনসহ বেশ কিছু চলচ্চিত্র শিল্পিকে ফুল নিয়ে আনন্দ মিছিল করেছে।

নির্বাচিত এই কমিটি আগামী ২০১৭-২০১৮ মেয়াদে চলচ্চিত্র শিল্পীদের নেতৃত্ব দেবে।

এবারের নির্বাচনে মোট প্রার্থী ছিলেন ৫৭ জন। আর ৬২৪ জন ভোটারের মধ্যে ৫৫৮ জন ভোট দেন।

Leave A Reply

Your email address will not be published.

x