সাঈদীর মৃত্যুতে শোক, পদ হারালেন সিরাজগঞ্জের ৮ স্বেচ্ছাসেবক লীগ নেতা

0 ১১০

সিরাজগঞ্জ প্রতিনিধি: যুদ্ধাপরাধের দায়ে আজীবন কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় সিরাজগঞ্জে স্বেচ্ছাসেবক লীগের আট নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকিরুল ইসলাম লিমন ও সাধারণ সম্পাদক সুমন রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

সাময়িক বহিষ্কৃত নেতারা হলেন- চৌহালী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপসম্পাদক তরিকুল ইসলাম, বেলকুচি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসেন ও একই উপজেলার কৃষি বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন, উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার শিহাব ও একই উপজেলার দুর্গানগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ, হাটিকুমরুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সদস্য আব্দুস সোবহান মৃধা ও প্রাথমিক সদস্য আমিনুল ইসলাম এবং রায়গঞ্জ উপজেলার ধুবিল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শাওন হাসান প্রান্ত।

শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকিরুল ইসলাম লিমন এ তথ্য নিশ্চিত করে বলেন, জামায়াত নেতার মৃত্যুর পর শোক জানিয়ে নিজ নিজ ফেসবুকে পোস্ট দিয়ে দলের আদর্শ পরিপন্থী কাজ করেছেন এ আট নেতা। তাদের এ কাজে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। এ কারণে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাদের সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে তাদের স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.