সাকিবকে ফিরিয়ে চট্টগ্রাম টেস্টের দল ঘোষণা

0 ৪৩
বাংলাদেশ ক্রিকেট দল। ছবি : বিসিবি

ব্যাটারদের ব্যর্থতায় সিলেটে শ্রীলঙ্কার বিপক্ষে বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। সিরিজ বাঁচাতে দ্বিতীয় টেস্টে জয়ের কোনো বিকল্প নেই শান্তদের সামনে। এবার চট্টগ্রাম টেস্টেকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)

আজ মঙ্গলবার (২৬ মার্চ) এক বিবৃতির মাধ্যমে দল ঘোষণা করে বিসিবি। চট্টগ্রাম টেস্ট দিয়ে আবারও দলে ফিরলেন সাকিব আল হাসান। ফেরানো হয়েছে পেসার হাসান মাহমুদকেও।

সাকিবকে জায়গায় করে দিতে বাদ পড়েছেন তাওহিদ হৃদয়। টেস্টে অভিষেকের অপেক্ষায় ছিলেন এই মিডল অর্ডার ব্যাটার। তবে কোনো ম্যাচ না খেলেই এবার জায়গা হারালেন। তাছাড়া সিলেট টেস্টের দল থেকে বাদ পড়েছেন পেসার মুশফিক হাসান।

সাকিব দ্বিতীয় টেস্টে খেলতে চেয়েছেন, এই খবর আগেই নিশ্চিত করেছিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। প্রায় এক বছর বিরতির পর টেস্ট দলে ফিরছেন সাকিব। তারকা এই অলরাউন্ডার সবশেষ খেলেছিলেন ২০২৩ সালের এপ্রিলে মিরপুরে আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্টে।

বাংলাদেশ স্কোয়াড (দ্বিতীয় টেস্ট) : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), জাকির হাসান, মাহমুদুল হাসান জয়, সাদমান ইসলাম, লিটন কুমার দাস, মুমিনুল হক, সাকিব আল হাসান, শাহাদাত হোসেন দিপু, মেহেদী হাসান মিরাজ, নাইম হাসান, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, নাহিদ রানা, হাসান মাহমুদ।

Leave A Reply

Your email address will not be published.