সাদা পোশাকে অবসরের সময় জানালেন ওয়ার্নার

0 ১২৬
ডেভিড ওয়ার্নার। ছবি : এএফপি

ভারতের বিপক্ষে আর মাত্র চার দিন পরেই টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে মুখোমুখি হচ্ছে অস্ট্রেলিয়া। এর আগেই হুট করে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানো নিয়ে নিজের ভাবনার কথা জানিয়েছেন অসি তারকা ব্যাটার ডেভিড ওয়ার্নার। ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষেই সাদা পোশাকে ব্যাট-প্যাড তুলে রাখবেন ৩৬ বছর বয়সী এই তারকা ক্রিকেটার।

টেস্ট দলে নিজের জায়গা পাঁকা নয় জানিয়ে ওয়ার্নার বলেন, ‘আমি ২০২৪ সালের বিশ্বকাপ খেলতে চাই। এটা সব সময় আমার মাথায় চলতে থাকে। তার আগে অনেক ক্রিকেট বাকি। ফেব্রুয়ারি থেকে বিশ্রাম। আইপিএল খেলব, আরও কিছু টি-টোয়েন্টি লিগে খেলব। জুন মাসের আগে রানে ফিরতে সেগুলো কাজে লাগবে। আমি নিউ সাউথ ওয়েলসের হয়ে শিল্ড গেমও খেলতে পারি।’

ইংল্যান্ডের মাটিতে ২০১৯ সালে সবশেষ সিরিজে যাচ্ছেতাই পারফরম্যান্স করে সমালোচিত হন ওয়ার্নার। ১০ ইনিংস খেলে গড় ছিল ৯.৫০, যা অ্যাশেজ সফরে কোনও ওপেনারের সবচেয়ে বাজে। ওইবার স্টুয়ার্ট ব্রডের কাছে সাতবার উইকেট হারান বাঁহাতি ব্যাটার, কিন্তু ২০১৫ সালে ইংলিশদের মাটিতে পাঁচটি হাফ সেঞ্চুরিতে ৪৬.৪৪ গড়ে করেন ৪১৬ রান। এবারও সেই একই ওয়ার্নারকে দেখার প্রত্যাশা ভক্তদের। কারণ, এটাই দেশের বাইরে তার শেষ টেস্ট সিরিজ।

Leave A Reply

Your email address will not be published.