সাপাহারে ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট ঘোষণা

0 ৮৮

মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: সাপাহার উপজেলার অন্তর্গত ৫ নংপাতাড়ী ইউনিয়ন পরিষদের ২০২৩-২০২৪ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার ৫ নং পাতাড়ী ইউনিয়নের আয়োজনে ইউনিয়ন পরিষদ চত্বরে বাজেট ঘোষণা অনুষ্ঠিত হয়।

ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বাজেট পেশ করেন ইউপি সচিব মমিনুল ইসলাম। অনুষ্ঠানে ২০২৩-২০২৪ অর্থ বছরে এই ইউনিয়নের সম্ভাব্য বার্ষিক আয়-ব্যয় উল্লেখ করে উম্মুক্ত বাজেট ঘোষণা করা হয়। এতে রাজস্ব আয় ধরা হয়েছে ৩৮ লক্ষ ৭ হাজার ১১৮, উন্নয়ন আয় ধরা হয়েছে ১ কোটি ৯৬ লক্ষ ৯৬ হাজার ৩৭৫ টাকা।

রাজস্ব ব্যয় ধরা হয়েছে ৩৭ লক্ষ ৩৪ হাজার ৩১২ টাকা এবং উন্নয়ন ব্যায় ধরা হয়েছে ১ কোটি ৯৬ লক্ষ ৭১ হাজার ৮৬৯ টাকা। এ সময় উপস্থিত ছিলেন পাতাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ নজরুল ইসলাম, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ইবাদুর রহমান মাস্টার, সাপাহার প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মানিক, সহ-সভাপতি হাফিজুল হক, মডেল প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম, দপ্তর সম্পাদক আল মামুন, আনন্দ টেলিভিশনের সাপাহার প্রতিনিধি নিখিল বর্মন সহ সকল ইউপি সদস্য ও এলাকার শতাধিক গন্যমান্য ব্যক্তিবর্গগণ।

Leave A Reply

Your email address will not be published.