সাপাহারে পানিতে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

0 ৮৬

মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে পুকুর ও নদীর পানিতে ডুবে হাবিবা (২) ও আসাদুল (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুরা হলেন উপজেলার শিমুলডাংগাঁ মধ্য রামাশ্রম গ্রামের খাইরুল ইসলামের মেয়ে হাবিবা (২) ও হাপানিয়া কুৃর্তিপাড়া গ্রামের আমিরুল ইসলামের ছেলে আসাদুল (৭)।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার শিমুলডাঙ্গা মধ্য রামাশ্রম গ্রামে নিজ বাড়িতে শিশু হাবিবাকে বাড়িতে রেখে মাঠ থেকে ছাগল আনতে যায় তাঁর মা হালিমা খাতুন। বাড়িতে ফিরে মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে হালিমা। একপর্যায়ে শিশু হাবিবাকে পুকুরের পানিতে ভাসতে দেখে প্রতিবেশীরা। পরে পানি থেকে তুলে আনেন তারা। এসময় পুকুরে ভাসমান অবস্থায় দেখে তাঁরা বুঝতে পারেন পানিতে ডুবে মারা গেছে শিশু হাবিবা।

অপরদিকে উপজেলার কলমুডাঙ্গা বড়িপাড়া গ্রামে নানি বাড়িতে বেড়াতে এসে ওইদিন দুপুর দেড়টার দিকে পূণর্ভবা নদীতে গোসল করতে যায় আসাদুল। এসময় সাঁতার না জানায় নদীর গভীরে পানিতে তলিয়ে যায় শিশু আসাদুল। সেখানেই পানিতে ডুবে তার মৃত্যু হয়।

পাতাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম পাতাড়ী ইউনিয়নের কলমুডাঙ্গা এবং শিমুলডাংগাঁ গ্রামে পৃথক দুটি ঘটনায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ূন কবীর বলেন, এখনো বাচ্চাদের অবিভাবক কেউ আসেনি। আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.