সাপাহারে বিএনপির কমিটি গঠন কেন্দ্র করে সংঘটিত সংঘর্ষে আহত-৫

0 ১৩৮

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে বিএনপির ওয়ার্ড কমিটি গঠনকে কেন্দ্র করে নিজেদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার গোয়ালা উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। এতে বিএনপির পাঁচজন কর্মী আহত হয়েছে বলে জানা গেছে।

আহতরা হলেন, সাপাহার বাজারের মৃত মোহাম্মদ আলীর ছেলে আবু কাহার সিদ্দিক, মোজাম্মেল হকের ছেলে রওশন জামিল, আশরাফ আলীর ছেলে আলাউদ্দিন, আঃ কাউয়ুমের ছেলে আব্দুল মালেক ও হাবিবুরের ছেলে তোফাজ্জল। এদের সকলের বাড়ি গোয়ালা গ্রামে।

জানা যায়, সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার গোয়ালা ইউনিয়নের ৭ টি ওয়ার্ড কমিটি গঠনের লক্ষে গোয়ালা উচ্চ বিদ্যালয় মাঠে সভার আয়োজন করা হয়। এসময় গোয়ালা ১ নম্বর ওয়ার্ড কমিটির গঠন কে কেন্দ্র করে নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়েন স্থানীয় নেতা-কর্মীরা।

এতে করে পাঁচজন কর্মী আহত হলে তাদের স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে জেলা নেতাদের উপস্থিততে পরিস্থিতি স্বাভাবিক হলে ১ নম্বর ওয়ার্ড কমিটি গঠন স্থগিত রেখে বাকি ৬ টি ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে। এবিষয়ে উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুর রহমান কল্লোল বলেন, নিজেদের মধ্যে ভুলবোঝাবুঝির কারনে হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে কয়েকজন কর্মী আহত হয়েছে।

এর মধ্যে একজনের মাথায় সেলাই লেগেছে। অন্যকর্মীরা সামন্য আহত হলে তাদের উপজেলা স্বাস্থ্যকপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। এ কারনে ১ নম্বর ওয়ার্ড কমিটি স্থগিত রেখে বাকি ৬ টি ওয়ার্ডের কমিটি শান্তিপূর্ণ ভাবে গঠন করা হয়েছে।

এবিষয়ে উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী বেনু বলেন, কমিটি গঠনকে কেন্দ্র করে নিজেদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এঘটনায় একজন গুরুতর আহত হয়েছে আরও কয়েকজন সামন্য আহত হয়েছে। ৭ টি ওয়ার্ডের মধ্যে একটি ওয়ার্ড বাদ রেখে ৬ টি ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.