সারাজীবন সিঙ্গেল থাকবেন নাকি বিয়ে করবেন

0 372

বিনোদন অনলাইন ডেস্ক : যুক্তরাষ্ট্রপ্রবাসী ফাইয়াজ শরীফকে ২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়ে করেছিলেন জনপ্রিয় অভিনয় শিল্পী মোনালিসা । তবে সংসারটা সুখের হয়নি। দুই বছরের মধ্যে তাদের বিচ্ছেদ হয়। এরপর আর মোনালিসা বিয়ে করেননি। কারও সঙ্গে প্রেমের গুঞ্জনও শোনা যায়নি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

পয়লা বৈশাখ উপলক্ষে তিন বছর তিনি আমেরিকা থেকে বাংলাদেশে এসেছেন। এসেই একটি প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে। সারাজীবন সিঙ্গেল থাকবেন নাকি ফের বিয়ের পিঁড়িতে বসবেন। কাছের মানুষরা যেমন তাকে এই প্রশ্নটি করেন, তেমনি গণমাধ্যম থেকেও এ প্রশ্নের উত্তর তার কাছে জানতে চাওয়া হয়।

মোনালিসাও বললেন, ‘পরিবার থেকে চাচ্ছে যেন আমি আবার বিয়ের পিঁড়িতে বসি। তবে আমি চাচ্ছি বুঝেশুনে আমি এগিয়ে যেতে। সেক্ষেত্রে কেউ এসেও যেতে পারে (হাসি)। তবে আপাতত কারো নাম বলতে চাচ্ছি না।’ বললেন মোনালিসা।

তিন মাসের জন্য এসেছেন মোনালিসা। এর মধ্যে সিঙ্গাপুরে যাওয়ার কথা রয়েছে। পরিবারকে সময় দেওয়ার পাশাপাশি বেশ কিছু টিভি নাটকেও অভিনয় করবেন বলে জানান তিনি।

দীর্ঘদিন ধরে নিউইয়র্কে স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। সেখানে ফরাসি ব্র্যান্ড সেফোরার বিউটি অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন।

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.

x