সারাদেশের মানুষ উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে টিকা নিচ্ছে- খাদ্যমন্ত্রী

0 109

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: সারাদেশের মানুষ উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে টিকা নিচ্ছে এবং টিকা নিয়ে মানুষের মধ্যে ভিতি ছিল তা এখন আর নেই বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

মন্ত্রী বলেন প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সবাই মিলে করোনাকে মোকাবেলা করেছি। যেখানে অনেক বড় বড় দেশ এখনো টিকা নিয়ে আসতে পারেনি সেখানে প্রধানমন্ত্রী এদেশের মানুষের জন্য সবার আগে টিকা নিয়ে এসেছে।

 

তিনি আজ দুপুরে নওগাঁর নিয়ামতপুর উপজেলা পরিষদ হলরুমে মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলে।

 

মন্ত্রী আরো বলেন, কিছু সুবিধাবাদী লোক এই টিকা নিয়ে সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করেছিলো। টিকা না আসতেই তারা বলে বেড়াচ্ছিল এই টিকা নিলে মানুষ মারা যাবে। কিন্তু এখনো পর্যন্ত যারা টিকা নিয়েছে তারা সবাই সুস্থ আছে। এছাড়াও আগামী মাসের ৭ তারিখ থেকে টিকার দ্বিতীয় ডোজ দেয়া হবে বলেও জানান মন্ত্রী।

 

বুধবার বেলা ১২টায় উপজেলা পরিষদ মিলানায়তনে উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদের সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সঞ্চালনায় মাসিক সমন্বয় সভায় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আইয়ুব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, অফিসার ইনচার্জ হুমায়ন কবীরসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা ও সকল ইউনিয়ন চেয়ারম্যান প্রমূখ।

 

Leave A Reply

Your email address will not be published.

x