সারিয়াকান্দিতে ভ্রাম‍্যমাণ প্রশিক্ষণ সেন্টার পরিদর্শন

0 ১০৯

এম.তাজুল ইসলাম (সারিয়াকান্দি) বগুড়া: জনসংখ‍্যার সম্ভাবনাময় ও প্রতিশ্রুতিশীল যুব সমাজকে প্রশিক্ষণের মাধ‍্যমে দক্ষ করে গড়ে তুলে অর্থনীতির মূলস্রোত ধারায় সম্পৃক্ত করে জাতীয় উন্নয়নে অবদান রাখার লক্ষ‍্যে বগুড়ার সারিয়াকান্দিতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতাধীন যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে “টেকনোলজি এমপাওয়ারমেন্ট সেন্টার অন হুইলস ফর আন্ডারপ্রিভিলেজড রুরাল ইয়ং পিপল অফ বাংলাদেশ(টেকাব ২য় পর্যায়)” শীর্ষক ভ্রাম‍্যমাণ কম্পিউটার প্রশিক্ষণ সেন্টার পরিদর্শণ করেন প্রকল্পের সহকারী পরিচালক (এপিডি) মোঃ সুলতান আহমেদ।

প্রধান অতিথির বক্তব‍্যে তিনি বলেন, যুবদের কম্পিউটার সহ বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ নিয়ে নিজেদের আর্থসামাজিক উন্নয়নের পাশাপাশি জাতীয় অর্থনৈতিক উন্নয়ন তরান্বিত করা সম্ভব। বিশেষ করে কম্পিউটারে প্রশিক্ষণের মাধ‍্যমে এখন ঘরে বসেই আউটসোর্সিং-ফ্রিল‍্যান্সিং এর কাজ করে স্বাভলম্বী হওয়া সম্ভব।

বিশেষ অতিথি ছিলেন, যুব উন্নয়ন অধিদপ্তর বগুড়ার উপ-পরিচালক মোঃ তোছাদ্দেক হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহা.আব্দুস সবুর সরকার। অন‍্যান‍্যদের মাঝে উপস্থিত ছিলেন, প্রশিক্ষক মোঃ তাইজুল ইসলাম, সহকারী প্রশিক্ষক মোঃ রোকন আহম্মেদ, উত্তম রায় প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.