সাড়া ফেলেছে পাবেলের ‘সোনা বন্ধুরে’

0 ১৫১

বিনোদন প্রতিবেদক: গত ঈদুল আজহায় ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশ পেয়েছে এই সময়ের আলোচিত কন্ঠশিল্পী জাহেদ পারভেজ পাবেলের নতুন গান ‘সোনা বন্ধুরে’। রিদমিক ধাঁচের এই গানের কথা লিখেছেন স্যুপ নাসিফ ও জুয়েল মোর্শেদ।

সুর করেছেন আদিব কবির ও জুয়েল মোর্শেদ আর সংগীতায়োজন করেছেন আদিব কবির। পাবেলের সঙ্গে গানটিতে মডেল হয়েছেন হামজা খান সায়ান ও শাকিলা পারভীন। ঢাকার অদূরে কেরানীগঞ্জের মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন রাজ বিশ্বাস। গানটিতে র‌্যাপ করেছেন র‌্যাপস্টা দাদু।

প্রকাশের পরপরই গানটি ইউটিউব, টিকটক সহ একাধিক সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনার সৃষ্টি করে। ইতিমধ্যে এই গানটি ইউটিউবে দেখেছেন ৮ লাখেরও বেশি দর্শক। টিকটক ভিডিও হয়েছে ৫০ হাজারেরও বেশি। পাশাপাশি টিকটকে ট্রেন্ডিং আছে এই গানটি। সবমিলে প্রশংসায় ভাসছে ‘সোনা বন্ধুরে’ টিম।

এ প্রসঙ্গে শিল্পী জাহেদ পারভেজ পাবেল বলেন- ‘বুক চিন চিন’ এর পর ‘সোনা বন্ধুরে’ আমার নতুন ধামাকা। গানটির মধ্যে বেশ মজা আছে এবং ভিডিওটিও মজার ও কালারফুল করার চেষ্টা করেছি। দর্শক- শ্রোতাদের ভালোবাসায় আমি মুগ্ধ। কৃতজ্ঞতা জানাই আমার প্রিয় বড় ভাই ও মেন্টর জুয়েল মোর্শেদ এবং প্রিয় মানুষ ও ধ্রুব মিউজিক স্টেশন এর কর্ণধার ধ্রুব গুহ দাদার প্রতি।

গানটির গীতিকার ও সুরকার জুয়েল মোর্শেদ জানালেন- ‘জাহেদ পারভেজ পাবেল আমার খুবই কাছের মানুষ। ইতিপূর্বে তার জন্য ‘এসোনা’ শিরোনামে একটি গান আমি তৈরী করেছিলাম। পরবর্তীতে পাবেল তার গানের ক্যারিয়ার কে সমৃদ্ধ করার জন্য প্রাণপনে চেষ্টা করতে থাকে। তার গানের গলাটাও বেশ চমৎকার।

‘সোনা বন্ধুরে’ গানটির মূল পাঞ্চ লাইনটি আমি তৈরী করি আরো দুই বছরে আগে। পরবর্তীতে আমার তত্বাবধানে কম্পোজার আদিব ও নাসিফ গানটিকে চূড়ান্ত রূপ দেয়। কৃতজ্ঞতা সকল শ্রোতা-দর্শকদের প্রতি। পাবেলের জন্য শুভ কামনা।

উল্লেখ্য, এবছরের শুরুতে একটি কাভার গান করে আলোচনায় আসেন পাবেল। ছয় মাসের মাথায় ‘সোনা বন্ধুরে’ শিরোনামের নতুন এই মৌলিক গান নিয়ে হাজির হলেন এই শিল্পী।

Leave A Reply

Your email address will not be published.