সিংড়ায় জমি নিয়ে বিরোধে  নিহত ১

0 ১৩৫
সোহেল রানা, নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় জমি নিয়ে বিরোধে সংঘর্ষে মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই আব্দুর রহমানের মৃত্য হয়েছে। এ ঘটনায় শহিদুল ইসলাম নামে আহত আরো একজনকে নাটোর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। গতকাল সন্ধ্যার পর উপজেলার ছোট কালিকাপুর গ্রামে এই ঘটনাটি ঘটে।
সোমবার ভোরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রহমানের মৃত্যু হয়। নিহত আব্দুর রহমান একই গ্রামের মৃত লোকমান ফকিরের ছেলে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ও স্থানীয়রা জানান, রবিবার ইফতার পর জমি সংক্রান্ত বিষয় নিয়ে মামাতো ভাই আব্দুল করিম ও ফুফাতো ভাই আব্দুর রহমানের মধ্যে বাক বিতন্ডা শুরু হয়। এরই এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় আব্দুল করিমের কাছে থাকা ধারালো ছুরি আঘাতে গুরুতর আহত হন আব্দুর রহমান। এ সময় তাদের মারামারি থামাতে গিয়ে আহত হয় শহিদুল ইসলাম।
পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে আসলে শহিদুল ইসলামকে হাসপাতালে ভর্তি করেন এবং আব্দুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীর অবস্থায় ভোরে মারা যান আব্দুর রহমান। তবে এ ঘটনায় থানায় এখনো কোন অভিযোগ করেনি কেউ।

Leave A Reply

Your email address will not be published.