সিংড়ায় সড়ক দুর্ঘটনায় পৌর মেয়র আহত

0 ৯২

সোহেল রানা, নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। রবিবার ভোররাতে নাটোর-বগুড়া মহাসড়কের খেজুরতলা এলাকায় থেমে থাকা ট্রাকের সঙ্গে মেয়রের গাড়ি ধাক্কা লাগলে গুরুতর আহত হন তিনি।

এসময় তার গাড়িচালক রমিজুল ইসলামও আহত হন। তাদেরকে প্রথমে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় । পরে গুরুতর আহত সিংড়া পৌর মেয়রকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সেখানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক আহত মেয়রকে দেখতে যান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন।

সিংড়া পৌরসভার নির্বাহী কর্মকর্তা আব্দুল মতিন জানান, গত মঙ্গলবার অফিসের কাজে সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস ঢাকায় যান। কাজ শেষে শনিবার রাতে নাইট কোচে নাটোরে আসেন।

পরে নাটোর থেকে পৌরসভার গাড়িতে সিংড়ায় ফেরার পথে মহাসড়কের খেজুরতলা এলাকায় দাঁড়ানো একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস ও তার গাড়িচালক রমিজুল ইসলাম গুরুতর আহত হন। স্থানীয়রা আহত পৌর মেয়র ও তার গাড়ির চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক মেয়রকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জিনাত রেহানা বলেন, পৌর মেয়রের নাক-মুখে গুরুতর জখম রয়েছে। এছাড়া পায়েও আঘাত রয়েছে। তাই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি হাইওয়ে পুলিশ জব্দ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.