সিরাজগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ

0 ৪৮

সিরাজগঞ্জ প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সিরাজগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

“শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে  রোববার( ৩ সেপ্টেম্বর) সকালে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী জেলা কার্যালয়ে  আয়োজনে  এই সমাবেশে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী রাজশাহী রেঞ্জের  উপ-মহাপরিচালক কামরুন নাহার বিএএমএস,পিভিএম ।

এতে সভাপতিত্বে করেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট  ফারুক আহম্মেদ।

অবসর প্রাপ্ত সদর উপজেলা আনসার ও ভিডিপি  কর্মকর্তা  মোঃ গোলাম মওলা এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা গাজী আবু তাহের,বীরমুক্তিযোদ্ধা আব্দুল জলিল,অবসর প্রাপ্ত ঢাকা খিলগাঁও সদর দপ্তরের সহকারী এ্যাডজুট্যান্ট অফিসার  কর্মকর্তা সেলিম রেজা প্রমূখ।

সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় রেঞ্জ উপ-মহাপরিচালক বলেন,মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ, দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব এবং আভ্যন্তরীণ আইনশৃঙ্খলা রক্ষাসহ সার্বিক উন্নয়ন কর্মকাণ্ডে আনসার ও ভিডিপির সদস্য-সদস্যারা সক্রিয় ভূমিকা রেখে আসছেন। উন্নয়ন কর্মকাণ্ডের এই ধারাবাহিকতা রক্ষায় মহাপরিচালকের নেতৃত্বে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীকে আধুনিক মানের এবং আরও যুগোপযোগী করে গড়ে তোলা হচ্ছে। এজন্য ব্যাপক প্রশিক্ষণের মাধ্যমে সদস্য-সদস্যাদের প্রশিক্ষিত করে গড়ে তোলা হচ্ছে। এই প্রশিক্ষণলব্ধ জ্ঞান কাজে লাগিয়ে তারা নিজেরা স্বাবলম্বী এবং সুখী সমৃদ্ধ দেশ গড়ায় অবদান রাখছেন।

এসময়  আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর  সহকারী জেলা কমান্ড্যান্ট কাওছার জাহান,
সার্কেল এ্যাডজুট্যান্ট মোঃ সোহেল রানা, টি আই জাহিদুর রহমান সহ  আনসার  সদস্যরা উপস্থিত ছিলেন।

সমাবেশ শেষে সম্মাননা ক্রেষ্ট ও পুরুষ্কার বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি।

Leave A Reply

Your email address will not be published.