সিরাজগঞ্জ সরকারি কলেজে আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

0 ৪১
সিরাজগঞ্জ প্রতিনিধি: জমকালো আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন করা হয়েছে সিরাজগঞ্জ সরকারি কলেজের আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্ট-২০২৪। গতকাল সোমবার  সকাল ১০ টার দিকে সিরাজগঞ্জ সরকারি কলেজ মাঠে বর্ণাঢ্য এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন স্থানীয় সংসদ সদস্য ড.জান্নাত আরা তালুকদার হেনরী।
অত্র কলেজের অধ্যক্ষ টি. এম. সোহেল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, পুলিশ সুপার  মোঃ আরিফুর রহমান মন্ডল বিপিএম( বার) পিপিএম (বার),জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব এ্যাড.কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, উপাধ্যক্ষ প্রফেসর মোঃ সুলতান মাহমুদ, জেলা মহিলা আ’লীগের সম্পাদক হাসনা হেনা, কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ শরীফ উস সাঈদ প্রমূখ।
এমপি ড.জান্নাত আরা তালুকদার হেনরী বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে খেলাধূলাসহ সকল ক্ষেত্রে দেশ এগিয়ে চলেছে। অপসংস্কৃতি সমাজকে গ্রাস করছে।এর থেকে যুব সমাজকে বের করে মাঠে টেনে আনতে খেলাধুলার বিকল্প নেই।সিরাজগঞ্জ সরকারি কলেজ উত্তরবঙ্গের অন্যতম জনপ্রিয় প্রতিষ্ঠান। কলেজের শিক্ষার্থীরা মাদক থেকে দূরে থাকার আহবান জানান।
এছাড়াও কলেজের ম্যানেজিং কমিটির সদস্যগণ, কলেজ পরিচালনা কমিটির নেতৃবৃন্দ, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, খেলা পরিচালনা কমিটি, কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীগণ ও সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে সিরাজগঞ্জ সরকারি কলেজের মাঠকে রঙিন সাজে সাজানো হয়। উদ্বোধনী আয়োজনে ছিল প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ২১ দল। আগামী ৬ মার্চ ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

Leave A Reply

Your email address will not be published.