সুখবর দিলেন কঙ্গনা, বিয়ের আগেই ‘মা’ হচ্ছেন!

0 15
বিনোদন ডেস্ক : সিনেমার পর্দা হোক কী পর্দার বাইরে…আট থেকে আশিকে চমক দিতে বরাবরই প্রস্তুত বলিটাউনের ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত। বরাবরই তিনি চর্চায় ! এবার তার নয়া চমক, তিনি ‘মা’ হচ্ছেন!

মূল ঘটনা কঙ্গনার অভিনীত প্রতিটা চরিত্রেই কোনও না কোনও চমক থাকে! একা নিজের কাঁধে ছবি বয়ে নিয়ে যাওবার ক্ষমতা রাখেন সুন্দরী! এবার তিনি হাজির আরেক চমক নিয়ে! ‘মা’ ছচ্ছেন কঙ্গনা! মণিকর্ণিকা: দ্যা কুইন অফ ঝাঁসি’র পর ‘পাঙ্গা’-য় ফের একবার মায়ের ভূমিকায় দেখা মিলবে কঙ্গনা রানাওয়াতের।ব্রেকিংনিউজ

পরিচালক অশ্বিনী আইয়ার ত্রিপাঠী। মুক্তি পেল ছবির ফার্স্ট লুক পোস্টার। সাদামাটা শাড়ি- সোয়েটার, একমুখ মন খুশি করা হাসিতে কঙ্গনা যেন আমাদের ভীষণ চেনা, প্রতিদিন দেখা ‘মা’-এর প্রতিরূপ!

‘টিম কঙ্গনা রানাওয়াত’-এর তরফে ছবির পোস্টারটি ইনস্টাগ্রামে পোস্ট হতেই ‘ভাইরাল’, কঙ্গনার ছিমছাম সাদামাটা লুক পছন্দ হয়েছে সিনেপ্রেমীদের! ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ” যে স্বপ্ন দেখে, সে পাঙ্গাও নেয়। জয়ার গল্প আমাদের সবার থেকে আলাদা।’

‘পঙ্গা’র ট্রেলার মুক্তি পাবে ২৩ ডিসেম্বর। ছবি রিলিজ করবে আগামী বছরের ২৪ জানুয়ারি। ছবির আরও একটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন পরিচালক যেখানে গোলাপি সালোয়ার স্যুটে দেখা যাচ্ছে কঙ্গনাকে। ছবিতে অভিনয় করছেন নীনা গুপ্তা, রিচা চাড্ডা, জ্যাসি গিল, পঙ্কজ ত্রিপাঠিও।

Leave A Reply

Your email address will not be published.