‘সুড়ঙ্গ’ নিয়ে যা বললেন কলকাতার তারকারা

0 ১৫৭

দেশের গণ্ডি পেরিয়ে পশ্চিমবঙ্গের ৩১টি হলে একযোগে মুক্তি পেয়েছে রায়হান রাফি নির্মিত সিনেমা ‘সুড়ঙ্গ’। বর্তমানে সিনেমার প্রচারণায় কলকাতায় অবস্থান করছেন আফরান নিশো, তমা মির্জা ও নির্মাতা রায়হান রাফি।

গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন
সেখানে টালিউডের বিভিন্ন তারকার সঙ্গে দেখা করেছেন তারা। শুধু তাই নয়, ‘সুড়ঙ্গ’ নিয়ে তাদের কাছ থেকে বিভিন্ন শুভেচ্ছাবার্তাও পেয়েছেন সিনেমার শিল্পীরা।

ওপার বাংলায় সিনেমাটির মুক্তির খবরে এক টুইট বার্তা দিয়েছেন টালিপাড়ার শক্তিমান অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। যেখানে বুম্বাদা লিখেছেন, ‘সুড়ঙ্গ’ টিমের প্রত্যেককে জানাই অসংখ্য শুভেচ্ছা।

‘সুড়ঙ্গ’ সিনেমার প্রশংসা করেছেন ‘ব্যোমকেশ’ খ্যাত গুণী নির্মাতা ও অভিনেতা অরিন্দম শীলও। সিনেমায় আফরান নিশো ও তর্মা মির্জার অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন এই অভিনেতা। সেই সঙ্গে কাউকে সিনেমাটি মিস না করার আহ্বানও জানিয়েছেন।

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির টুইটারে লিখেছেন, ‘সুড়ঙ্গ’ সিনেমার পুরো টিমের জন্য অনেক শুভকামনা রইল।

এ দিকে পশ্চিমবঙ্গে মুক্তির প্রথম দিনে কেমন সাড়া পেল ‘সুড়ঙ্গ’, বিষয়টি নিয়ে গণমাধ্যমে রায়হান রাফি বলেন, কলকাতার বাইরের খবর এখনও জানতে পারিনি। তবে কলকাতায় মাল্টিপ্লেক্সে দর্শকদের দারুণ সাড়া পেয়েছি। যারা দেখেছেন, দু-একজনের সঙ্গে কথা হয়েছে, সিনেমাটি নিয়ে ব্যাপক প্রশংসা করেছেন। মনে হচ্ছে, ঢাকার মতো এখানেও মাল্টিপ্লেক্সে ঝড় উঠতে পারে দর্শকদের।

নির্মাতা আরও বলেন, শোয়ের আগে গিয়ে দেখি, শত শত মানুষের ভিড়। অন্য দেশে নিজের ছবি দেখতে দর্শকদের এমন আগ্রহ দেখে অন্য রকমের ভালো লাগা কাজ করছিল।

প্রসঙ্গত, আফরান নিশো-তমা মির্জা ছাড়া ‘সুড়ঙ্গ’-এ আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মোস্তফা মনওয়ার, মনির আহমেদ শাকিল প্রমুখ। আইটেম গানে নেচেছেন নুসরাত ফারিয়া। চরকি ও আলফা আইয়ের যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করেছেন রায়হান রাফি। পশ্চিমবঙ্গে সিনেমাটির পরিবেশনার দায়িত্বে রয়েছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)।

 

Leave A Reply

Your email address will not be published.